• শিরোনাম

    রাষ্ট্রায়ত্ত ব্যাংক অফিসার ওয়েলফেয়ার এসোসিয়েশন নরসিংদীর ঈদ পুণর্মিলনী অনুষ্ঠান

    অনলাইন ডেস্ক শুক্রবার, ২৯ জুলাই ২০২২

    রাষ্ট্রায়ত্ত ব্যাংক অফিসার ওয়েলফেয়ার এসোসিয়েশন নরসিংদীর ঈদ পুণর্মিলনী অনুষ্ঠান

    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    রাষ্ট্রায়ত্ত ব্যাংক অফিসার ওয়েলফেয়ার এসোসিয়েশন নরসিংদী এর আয়োজনে গত ২৬ জুলাই নরসিংদীতে ঈদুল আযহা পরবর্তী ঈদ পুণর্মিলনী, বিদায় ও বরণ এবং সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে।
    উক্ত অনুষ্ঠানে বিদায়ী অতিথি হিসেবে মাহমুদুল আলম চৌধুরী, সভাপতি, রাষ্ট্রায়ত্ত ব্যাংক অফিসার ওয়েলফেয়ার এসোসিয়েশন, নরসিংদী (ডিজিএম) বাংলাদেশ কৃষি ব্যাংক, নরসিংদী কে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। বরণীয় অতিথিবৃন্দ হিসেবে উক্ত অনুষ্ঠানে প্রবীর কুমার দাস (ডিজিএম), বাংলাদেশ কৃষি ব্যাংক, নরসিংদী এবং মো. ওয়ালিউল্লাহ, (ডিজিএম) জনতা ব্যাংক লিমিটেড, নরসিংদীগণকে বরণ করে নেয়া হয়।
    স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ছানাউল্লাহ (জিএম) জনতা ব্যাংক লিঃ। এ সময় মাহমুদুল আলম চৌধুরী বলেন, নরসিংদীবাসী অত্যন্ত আন্তরিক ও ভালো । আমাকে যেভাবে গ্রহণ করেছে আমি কৃতজ্ঞ ও নরসিংদীর মানুষের কথা আমার সারা জীবন মনে থাকবে।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাজাহান খান (ডিজিএম) অগ্রণী ব্যাংক লিমিটেড নরসিংদী। প্রধান অতিথির বক্তব্যে বলেন, ব্যাংকের স্বার্থ ও সংশ্লিষ্ট নিয়ে অত্র সংগঠন প্রতিষ্ঠিত হওয়া প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল আলম কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
    তিনি একটি ভালো সংগঠন দাড় করিয়ে গেছেন, যা সকল ব্যাংকারদের একত্রিত করেছেন। বিশেষ অতিথি ছিলেন মো. মনির হোসেন, (এজিএম) জনতা ব্যাংক লিঃ ও সাধারণ সম্পাদক রাষ্ট্রায়ত্ত ব্যাংক অফিসার এসোসিয়েশন নরসিংদী। তিনি তার বক্তব্যে বলেন, মাহমুদুল আলম একজন আদর্শ মানুষ ও নিঃসন্দেহে এর সেরা সংগঠক উনার আন্তরিকতার জন্যই সংগঠন আজ প্রতিষ্ঠিত হয়েছে। এ সময় আরো বক্তব্য রাখেন, মো. শফি উদ্দিন, (এজিএম) রূপালী ব্যাংক লিঃ নরসিংদী কর্পোরেট শাখা ও সহ-সভাপতি রাষ্ট্রায়ত্ত ব্যাংক অফিসার ওয়েলফেয়ার এসোসিয়েশন, শেখ নজরুল ইসলাম (এজিএম) বাংলাদেশ কৃষি ব্যাংক নরসিংদী শাখা ও সহ-সভাপতি রাষ্ট্রায়ত্ত ব্যাংক অফিসার এসোসিয়েশন, আব্দুর রহমান (এজিএম) অগ্রণী ব্যাংক লিঃ, নরসিংদী শাখা, শফিউদ্দিন (এজিএম) বাংলাদেশ কৃষি ব্যাংক নরসিংদী, সোনালী ব্যাংক এসপিও আখতারুজ্জামান, হাসিবুল হাসান শান্ত (এসপিও) অগ্রণী ব্যাংক লিঃ বাংলাদেশ কৃষি ব্যাংক চরনগরদী শাখার ব্যবস্থাপক আলী হোসেন, জনতা ব্যাংক ঘোড়াশাল বাজার শাখার ব্যবস্থাপক নবী নেওয়াজ, কর্মসংস্থান ব্যাংক গজারিয়া শাখার ব্যবস্থাপক পিয়ারুল হাসান তৌহিদ, রূপালী ব্যাংক নরসিংদী শাখার পিও শামীম আহমেদ, বাংলাদেশ কৃষি ব্যাংক নিরীক্ষণ কর্মকর্তা ফারুক আহম্মেদ এবং কৃষি ব্যাংক কর্মকর্তা লেখক নাদিম মাহমুদ প্রমুখ।

    অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন অত্র সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক খাইরুল বাশার (এসপিও) জনতা ব্যাংক লিঃ। উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন অত্র সংগঠনের সাংগঠনিক সম্পাদক সোনালী ব্যাংক নরসিংদী শাখার প্রিন্সিপাল অফিসার মো. মোয়াজ্জেন হোসেন খান। সভাপতিত্ব করেন মো. সানাউল্লাহ সহ-সভাপতি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংক অফিসার ওয়েলফেয়ার এসোসিয়েশন নরসিংদী (এজিএম) জনতা ব্যাংক এড়িয়া অফিস নরসিংদী।

    অনুষ্ঠানে বিদায়ী অতিথি হিসেবে মাহমুদুল আলম চৌধুরী, সভাপতি, রাষ্ট্রায়ত্ত ব্যাংক অফিসার ওয়েলফেয়ার এসোসিয়েশন, নরসিংদী ও ডিজিএম, বাংলাদেশ কৃষি ব্যাংক, নরসিংদী কে বিদায়ী সংবর্ধনা ও সম্মাননা স্মারক দেয়া হয়। উক্ত অনুষ্ঠানে নরসিংদীর সকল রাষ্ট্রায়ত্ত ব্যাংকের কর্মকর্তা-নির্বাহীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

    বাংলাদেশ সময়: ১০:০১ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ জুলাই ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ