• শিরোনাম

    রায়পুরায় রাজু এমপি’র উদ্যোগে ৫ দিনব্যাপী বঙ্গবন্ধুর বায়োপিক প্রদর্শিত হচ্ছে ছন্দা সিনেমা হলে

    রায়পুরা (নরসিংদী)প্রতিনিধিঃশাহরিয়ার আহমেদ পরাগ রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

    রায়পুরায় রাজু এমপি’র উদ্যোগে ৫ দিনব্যাপী বঙ্গবন্ধুর বায়োপিক প্রদর্শিত হচ্ছে ছন্দা সিনেমা হলে

    apps

    ভারতের খ্যাতনামা নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালিত বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব’ একটি জাতির রুপকার সিনেমাটি গতকাল শুক্রবার (১৩ অক্টোবর) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

    আগামী পাঁচ দিন (১৪ ও ১৬ থেকে ১৯ অক্টোবর পর্যন্ত) বঙ্গবন্ধুর বায়োপিক নরসিংদীর রায়পুরা উপজেলার হাসনাবাদে ছন্দা সিনেমা হলে বিনামূল্যে দেখার সুযোগ করে দিলেন আ’ লীগ উপদেষ্টা মন্ডলী সদস্য ও নরসিংদী-৫ আসনের সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু।

    মির্জাপুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী গণ্যমাধ্যমে জানান, ১৪ অক্টোবর রায়পুরা উপজেলা পশ্চিমাঞ্চল আ. লীগ ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ হলে গিয়ে বিনামূল্যে ‘মুজিব’ একটি জাতির রুপকার দেখতে পারবেন। আগামী ১৬ অক্টোর রায়পুরা সরকারি কলেজ ছাত্রলীগ ও পূর্বাঞ্চল, ১৭ অক্টোবর রায়পুরা পৌরসভা, ১৮ অক্টোবর রায়পুরা ইউনিয়ন ও চরাঞ্চল এবং ১৯ অক্টোবর উপজেলা আ. লীগ ও তার সহযোগি সকল সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধু বায়োপিক দেখতে হলে যাবেন বলে জানান তিনি।

    মঞ্জুর এলাহী আরো জানান, বঙ্গবন্ধুর বায়োপিক দেখার সুযোগ করে দেওয়ার জন্য নরসিংদী-৫ আসনের সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজুকে ধন্যবাদ জানান তিনি। সিনেমাটি দেখার পর দেশ ও জাতির জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসামান্য অবদানের বিষয়ে সবাই জানতে পারবে।

    বাংলাদেশ সময়: ২:১৮ অপরাহ্ণ | রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ