• শিরোনাম

    রায়পুরায় নৃশংস হত্যার রহস্য প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

    শাহরিয়ার আহমেদ পরাগ শুক্রবার, ০৫ মে ২০২৩

    রায়পুরায় নৃশংস হত্যার রহস্য প্রতিবাদে এলাকাবাসীর  মানববন্ধন

    apps

    নরসিংদীর রায়পুরায় কৃষক রায়হান উদ্দিনকে গলা কেটে হত্যার ১৮ দিন পেরিয়ে গেলেও হত্যার রহস্য উদঘাটন করতে পারে নি পুলিশ। এরই প্রতিবাদে ও হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে গ্রামবাসী।
    শুক্রবার (৫ মে) বিকেলে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের সিরাজনগর নয়াচর গ্রামের সিরাজনগর উম্মুল কুরা ফাযিল (ডিগ্রী) মাদ্রাসা মাঠে শত শত মানুষের উপস্থিতিতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

    জানা যায়, আদিয়াবাদ ইউনিয়নের সিরাজনগর নয়াচর গ্রামের আলহাজ্ব সিরাজ উদ্দিন ওরফে রং সিরাজের ২য় ছেলে রায়হান উদ্দিন (৪৫) কে গত ১৭ এপ্রিল দিবাগত রাতে নৃশংস ভাবে গলা কেটে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনার নিহতের ছোট ভাই নাদিম আহমেদ সুজাল বাদী হয়ে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করে। হত্যাকাণ্ডের আজ ১৮ দিন পেরিয়ে গেলেও হত্যার কোন রহস্য উদঘাটন না হওয়া এবং কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় মানববন্ধনে ক্ষোভ প্রকাশ করে এলাকাবাসী।

    মানববন্ধনে বক্তব্য রাখেন, আদিয়াবাদ ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো. সেলিম মিয়া, আদিয়াবাদ আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার, যুবলীগের সভাপতি রায়হান সরকার, সাধারণ সম্পাদক নাদিমউদ্দিন দুলাল, শওকত আলী মেম্বার, পলাশ মেম্বার প্রমূখ।

    বাংলাদেশ সময়: ৯:৩২ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ