• শিরোনাম

    রায়পুরায় দেশীয় শুটারগান অস্ত্রসহ গ্রেফতার ১

    শাহরিয়ার আহমেদ পরাগ মঙ্গলবার, ০৭ নভেম্বর ২০২৩

    রায়পুরায় দেশীয় শুটারগান  অস্ত্রসহ গ্রেফতার ১

    apps

    নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়ি ইউনিয়নে দেশীয় শুটারগান অস্ত্রসহ এরশাদ(৩৪) নামের ১ জনকে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ।রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের দিঘলিয়াকান্দি গ্রামের আঃ রহিমের ছেলে।

    মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে রায়পুরা থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের নির্দেশনায় রায়পুরা থানার বাঁশগাড়ি ফাঁড়ির কর্মরত উপপরিদর্শক কাজী কামাল সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের দিঘলিয়াকান্দির এলাকা থেকে ১টি আগ্নেয়াস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়।

    তাকে অবৈধভাবে আগ্নেয়াস্ত্র বহন ও ব্যবহার আইন ১৮৭৮ ধারায় মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ধারায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।মামলার বিষয়টি নিশ্চিত করেন চরাঞ্চল বাশঁগাড়ী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক কাজী কামাল।

    তথ্যসূত্রে জানা যায়, বর্তমান ইউপি চেয়ারম্যান রাতুল হাসান জাকির এবং সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল হকের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিনের বিরোধ রয়েছে এবং থেমে থেমে তাদের মধ্যে রক্তক্ষয়ী টেটা যুদ্ধ সংঘটিত হচ্ছে। আর এ রক্তক্ষয়ী টেটাযুদ্ধে অরহ মানুষের প্রাণ ঝরছে। রক্তক্ষয়ী যুদ্ধের প্রস্তুতি নেওয়ার আগে রায়পুরা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দেশীয় ১ জনকে গ্রেফতার করেন।বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক কাজী কামাল জানান,আসামী সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থক। গোপন সংবাদের ভিত্তিতে তাকে দেশীয় শুটারগান অস্ত্রসহ তাকে গ্রেফতার করে আসামীকে আদালতে প্রেরণ করা হয়।

    বাংলাদেশ সময়: ৯:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ