• শিরোনাম

    মানিকগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন টুলু

    মোস্তাক আহম্মেদ, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সোমবার, ২৭ নভেম্বর ২০২৩

    মানিকগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন টুলু

    apps

    মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হলে আপত্তি থাকবে না, বিনা ভোটে এমপি হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে –- প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার দেয়া এমন বক্তব্যকে স্বাগত জানিয়ে মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর-সদরের আংশিক) আসনে স্বতস্ত্র প্রার্থী হচ্ছেন- জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলু।
    এ আসনে তিনি হেভিওয়েট ও জনপ্রিয় প্রার্থী ছিলেন। দল থেকে মনোনয়ন বঞ্চিত হওয়ায় গণভবনে দলীয় প্রধানের বক্তব্যকে প্রাধান্য দিয়ে এ নির্বাচনে টুলু স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন বলে জানা গেছে।
    গত রবিবার ( ২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বাইমাইল দেওয়ান প্লাজায় আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের একাংশ ও তার অনুসারি কর্মী-সমর্থকদের সাথে মত বিনিময় করেন দেওয়ান জাহিদ আহমেদ টুলু । সেখানে তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন। কর্মী সমর্থকরাও তার সাথে একাত্ত্বতা ঘোষণা করে হাত তুলে সমর্থন জানান। অসংখ্য নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত হয়ে ওঠে সভাস্থল। এ সময় টুলু সবাইকে ঐক্যবদ্ধ থেকে নির্বাচনী আচরণ বিধি মেনে তার পক্ষে কাজ করার আহবান জানান।

    জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বলধারা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাজি আব্দুল মাজেদ খানের সভাপতিত্বে ও সিংগাইর উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলামের পরিচালানায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মীর মো. শাহজাহান, সদর উপজেলা আওয়ামলীগের সহ-সভাপতি মো. আবদুল জলিল. সিংগাইর উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ধল্লা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জাহিদুল ইসলাম ভুঁইয়া, বায়রা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, জামির্ত্তা ইউপি চেয়ারম্যান মো. আবুল হোসেন, সিংগাইর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন, কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম মনি, মহিলা আওয়ামলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোসা, শারিমন আক্তার, উপজেলা আওয়ামীলীগ সদস্য এম, এ কাদের, তালেবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মো. সৈয়দ আহমেদ প্রমুখ ।

    বাংলাদেশ সময়: ২:২৪ অপরাহ্ণ | সোমবার, ২৭ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ