• শিরোনাম

    মাগুরায় গার্লস গাইডসের উদ্যোগে কম্বল বিতরণ

    মোঃ জুয়েল রানা বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪

    মাগুরায় গার্লস গাইডসের উদ্যোগে কম্বল বিতরণ

    apps

    অন্তত গোপনে একটি ভালো কাজ করো” লর্ড ব্যাটন পাওয়েল এই মহৎ উক্তিকে সামনে রেখে মাগুরার শ্রীপুরে গার্লস গাইডস এ্যাসোসিয়েশনের উদ্যোগে ও খামারপাড়া পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের আয়োজনে গরীব মেধাবী শিক্ষার্থী ও এলাকার দুস্থ অসহায় মহিলাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ১৮ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে খামারপাড়া পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে এ কম্বল বিতরণ করা হয়।

    খামার পাড়া পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আরবালীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও খামারপাড়া পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি।

    বাংলাদেশ গার্লস গাইডস এ্যাসোসিয়েশন মাগুরা শ্রীপুরের স্থানীয় কমিশনার মোছাঃ মর্জিনা খাতুনের সার্বিক পরিচালনায় ও সহকারী শিক্ষক মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রভাস চন্দ্র বিশ্বাস,বিদ্যালয়ের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা সর্দার, জেলা জীব বৈচিত্র্য ও বন্য প্রাণী সংরক্ষণ কমিটির সভাপতি সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, খামারপাড়া পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য খন্দকার জাহিদুল ইসলাম।

    অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থী ও গার্লস গাইডসের সদস্যসহ এলাকার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৮:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ