• শিরোনাম

    মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের ১২তম মৃত্যু বার্ষিকীতে নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে নির্মিত স্মৃতি-স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ

    নরসিংদী জেলা প্রতিনিধি : রবিবার, ১৫ জানুয়ারি ২০২৩

    মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের ১২তম মৃত্যু বার্ষিকীতে নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে নির্মিত স্মৃতি-স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ

    apps

    ২০১১ সনের ১৫ জানুয়ারি। কর্তব্যরত অবস্থায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারায় দেশপ্রেমিক ১০ পুলিশ সদস্য। সেদিন নরসিংদী জেলা পুলিশ লাইন্সে নির্বাচনী ব্রিফিং-এ যোগদানের উদ্দেশ্যে বেলাব থানা থেকে আসার পথে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ঘাসিরদিয়া (পুকুরপাড়) নামক স্থানে ট্রাকের সাথে পুলিশ পিক-আপের মুখোমুখী সংঘর্ষে তৎকালীন বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ইন্সপেক্টর (তদন্ত)সহ ১০ জন পুলিশ সদস্য ঘটনাস্থলেই নিহত হন।

    পুলিশ সদস্যের ১২তম মৃত্যু বার্ষিকীতে দুর্ঘটনাস্হলে নির্মিত স্মৃতি-স্তম্ভে নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে নিহত পুলিশ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

    ২০১১ সালের ১৫ জানুয়ারী রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে প্রাণ হারানো পুলিশ সদস্যরা হলেন ১। বেলাব থানার তৎকালীন অফিসার ইনচার্জ (পুলিশ পরিদর্শক) ফারুক আহমেদ খান, ২। পুলিশ পরিদর্শক, জিয়াউল খান, ৩। এসআই কংকর কুমার মন্ডল, ৪। কনস্টবল বজলুর রহমান, ৫। কনস্টবল মাসুদ পারভেজ, ৬। কনস্টবল রিয়াজ উদ্দিন, ৭। কনস্টবল নারায়ন চন্দ্র চন্দ, ৮। কনস্টবল রেজাউল করিম, ৯। কনস্টবল প্রিয়তোষ চন্দ্র পাল ও ১০। কনস্টবল কৃষ্ণকান্ত বর্মন।

    বাংলাদেশ সময়: ১১:১৫ অপরাহ্ণ | রবিবার, ১৫ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ