• শিরোনাম

    মনোহরদীতে মুক্তিযোদ্ধা ও তার ছেলেকে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

    মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি রবিবার, ১৬ জুলাই ২০২৩

    মনোহরদীতে মুক্তিযোদ্ধা ও তার ছেলেকে হত্যা চেষ্টার  প্রতিবাদে মানববন্ধন

    apps

    নরসিংদীর মনোহরদীতে বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুছ ছাত্তারকে হত্যার হুমকী ও তাঁর ছেলেকে হত্যা চেষ্টা ঘটনার বিচার দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

    আজ রবিবার সকালে বড়চাপা ইউনিয়নের পাইকান স্বাধীনতা চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশগ্রহণ করেন।

    এ সময় তারা মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার ও তাঁর ছেলেকে নির্যাতনকারী সকলকে গ্রেপ্তার করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।
    মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী বাদল মিয়া, সাইফুল, তরিকুল, মাসুম, সৈয়দা বানু এবং শিখা আক্তারের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। তারা অহেতুক মামলা দিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করছে।

    এসব বিষয়ে স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধির মাধ্যমে দেন দরবারের ফায়সালাও আমাদের অনুকুলে থাকে। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তারের ছেলে কবির হোসেন ব্যাংক থেকে ৭৬ হাজার টাকা উত্তোলন করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এসময় প্রতিপক্ষরা কবির হোসেনের মোটরসাইকেল আটকিয়ে ব্যাপক মারধর করে এবং সাথে থাকা টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়। পরে স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মুক্তিযুদ্ধা আ.ছাত্তার মনোহরদী থানায় অভিযোগ করেন।

    বাংলাদেশ সময়: ৮:৫২ অপরাহ্ণ | রবিবার, ১৬ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ