• শিরোনাম

    বিএনপি নির্বাচন এসে সংখ্যা গরিষ্ঠতা পেলে আ:লীগ ক্ষমতা ছেড়ে দিবে: সমাজকল্যাণ মন্ত্রী

    সাধন রায়,লালমনিরহাট প্রতিনিধি: শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

    বিএনপি নির্বাচন এসে সংখ্যা গরিষ্ঠতা পেলে আ:লীগ ক্ষমতা ছেড়ে দিবে: সমাজকল্যাণ মন্ত্রী

    apps

    বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নেওয়া আহবান জানিয়ে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ(এমপি) বলেছেন, আপনাদের যদি জনপ্রিয়তা থাকে তাহলে নির্বাচনে অংশ গ্রহণ করুন। বিএনপি নির্বাচনে এসে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেলে আওয়ামী লীগ সরকার ক্ষমতা ছেড়ে দিবে। তবে দেশের মানুষকে হত্যা করে, উন্নয়ন কর্মকাণ্ডকে প্রতিহত করে, সংবিধান না মেনে যা খুশি তাই করবেন এদেশের ১৭ কোটি মানুষ তা হতে দেবে না।

    শনিবার (৯ সেপ্টম্বর) দুপুরে লালমনিরহাট সরকারি কলেজ অডিটরিয়ামে ইউসিবি ব্যাংক আয়োজিত কৃষি উদ্যোক্তা দক্ষতা উন্নয়ন প্রশিক্ষনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    সমাজকল্যাণমন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধীরা যারা বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে আবারো পাকিস্তান বানাতে চেয়েছিলো। তাদের আশায় গুড়ে বালি। বর্তমান সরকার দেশের জনগণের কথা চিন্তা করে একের পর এক কর্মসূচি হাতে নিয়ে সফলতার সাথে বাস্তবায়ন করে যাচ্ছেন।

    এক সময়ের অচেনা বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড় করিয়েছেন। তবে এই উন্নয়নকে বাধাগ্রস্ত একটি অপশক্তি কাজ করছে। যারা বাংলাদেশের স্বাধীনতা চায় নি, দেশকে যারা আবারো পাকিস্তানী ভাবধারায় নিয়ে যেতে চায়, সেই কুচক্রী মহলকে প্রতিহত করতে হবে।

    এসময় সরকারের করা নানা উন্নয়ন তুলে ধরে বক্তব্য প্রদান ও আগামী নির্বাচনে সকলের নিকট উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করার আহবান জানান মন্ত্রী।

    লালমনিরহাট সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লালমনিরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ, পুলিশ সুপার সাইফুল ইসলাম, ইউসিবি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম ভুঁইয়া, ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারী এটিএম তাহমিদুজ্জামান প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৭:৪৭ অপরাহ্ণ | শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ