• শিরোনাম

    বাগমারা উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার, ১৩ জুলাই ২০২৩

    বাগমারা উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

    apps

    রাজশাহীর বাগমারা উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ জুলাই) বিকেল ৩ টায় বাগমারা উপজেলা কৃষক লীগের আয়োজনে দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স মিলনায়তনে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ মো: তাজবুল ইসলাম ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন।

    বাগমারা উপজেলা কৃষক লীগের সভাপতি মহসিন আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সরকার বাবুর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইউসুফ চৌধুরী, বাগমারা উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি আফসার আলী, জাহাঙ্গীর আলম, সামসুদ্দিন, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, অর্থ সম্পাদক প্রফেসর জালাল উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এমরান আলী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মতিউর রহমান, ভূমি বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান।

    এসময় আরোও উপস্থিত ছিলেন হামিরকুৎসা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জেকের আলী ও সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, গোয়ালকান্দী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি বুরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, গণিপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক শামীম মৃধা সহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দ।

    সভায় আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন, জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে প্রস্তুতি ও সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কার্যক্রম প্রচার, বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন, সাংগঠনিক মাস ঘোষণা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

    বাংলাদেশ সময়: ১০:৪৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ