• শিরোনাম

    বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

    কৌশিক দাশ,বান্দরবান : বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩

    বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

    apps

    বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

    প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বুধবার( ৪ জানুয়ারী) সকালে বান্দরবান রাজার মাঠ হতে একটি বর্ণ্যাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। র‌্যালীতে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

    পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,শান্তির প্রতীক পায়রা উড়ানো এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন দলীয় নেতাকর্মীরা।

    শেষে বঙ্গবন্ধু মঞ্চে শুরু হয় এক আলোচনা সভা। জেলা ছাত্রলীগের সভাপতি অং ছাইং উ পুলু এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।

    এসময় জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিকসহ আওয়ামীলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ,কৃষকলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    সভায় প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বক্তব্য রাখতে গিয়ে বলেন, ছাত্রলীগ কর্মীরা শিক্ষার্থী এবং সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনা মহামারীকালেও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিল এই ছাত্রলীগের নেতাকর্মীরা।

    এসময় আগামীতে ও ছাত্রলীগের এই গৌরব অক্ষুণ রাখতে সকল দলীয় নেতাকর্মীকে সাধারণ মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান তিনি।

    বাংলাদেশ সময়: ৩:২১ অপরাহ্ণ | বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ