• শিরোনাম

    প্রায় ৮ বছর পর সাদুল্লাপুরের ধাপেরহাটে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত। পরিচিত সভা পর্যন্ত না হওয়ায় হতাশ নেতাকর্মী

    সাদুল্লাপুর প্রতিনিধি শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

    প্রায় ৮ বছর পর সাদুল্লাপুরের ধাপেরহাটে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত।  পরিচিত সভা পর্যন্ত  না হওয়ায় হতাশ নেতাকর্মী

    apps

    যুবরাই লড়বে সোনার বাংলা গড়বে এরই ধারাবাহিকতায় গাইবান্ধা জেলা যুবলীগের নির্দেশনায় সাদুল্লাপুর উপজেলার শাখার যুবলীগকে সূসংগঠিত করতে উপজেলা শাখার সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করতে পূর্ব ঘোষীত সিদ্ধান্ত অনুযায়ী উপজেলার অন্যান্য ইউনিয়ন এর ন্যায় ধাপেরহাট শাখা আওয়ামী যুবলীগের আয়োজনে ধাপেরহাটে যুবলীগের সাংগঠনিক কার্যক্রম নতুন করে সাজাতে সাংগঠনিক নেতার পরিবর্তন চায় যুবলীগের নের্তৃবৃন্দ।

    জানা যায় গত ১৩/১১/২০১৫ ইং সালে ধাপেরহাটে আমিরুল রোমান কে কমিটি দেয় উপজেলা যুবলীগ কমিটি।

    সে হিসেবে আজকের বর্ধিত সভা কে ঘিরে নতুনভাবে নের্তৃত্ব দিতে শুরু হয়েছে টানাটানি ও লবিং।
    ৪ জানুয়ারি বিকেলে ধাপেরহাট বি এম পি স্কুলের একটি কক্ষে বর্ধিত সভা অনুষ্ঠিত হলে সে সভায় আগামীতে যুবলীগের কমিটি পেতে এবং সভাপতি, সাধারণ সম্পাদক, কে হবে, এ নিয়ে চলছে পছন্দসই কর্মী বান্ধব আলোচনা।

    বর্ধিত সভা কে ঘিরে কড়া সমালোচনায় নাম না প্রকাশ করার শর্তে একাধিক নেতা কর্মী বলেন বিগত ৮ বছরে আমাদের সংগঠনের কার্যক্রম ভাল ছিল না ও সংগঠনের নেতা কর্মীর খোঁজ খবরও নেওয়া হয়নি।কেউ জানে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটিতে কারা ছিল।

    বর্ধিত সভাটি ধাপেরহাট শাখা আওয়ামী যুবলীগের আয়োজিত প্রথমে কোরআন থেকে তেলওয়াত এর পর শুরু হয়।

    যুবলীগের সভাপতির সভাপতিত্বে সাধারণ সম্পাদক এর পরিচালনায় সাদুল্লাপুর উপজেলার আওয়ামী যুব লীগের সভাপতি শাহ ফজলুল হক রানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক এ জেড এম সাজেদুল ইসলাম স্বাধীন। তিনি বলেন সাংগঠনিকভাবে গঠনতন্ত্র মোতাবেক আগামী ২০ মার্চ কাউন্সিল এর মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হবে।

    বক্তব্য রাখেন যুগ্ন সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী মিঠু মন্ডল তার বক্তব্যে জানা যায়, ধাপেরহাট শাখা আওয়ামী যুবলীগের কার্যক্রম নেই করতে পারেনি সভাপতি আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রোমান কমিটি।

    সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, প্রচার সম্পাদক মোস্তফা কামাল,
    সদস্য নয়ন সাহা সহ উপজেলা আওয়ামী যুবলীগের নের্তৃবৃন্দ।উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম রিপন সহ নের্তৃবৃন্দ।

    স্হানীয় ধাপেরহাট শাখার নের্তৃত্বর মধ্যে যারা বক্তব্য রাখেন তারা হলেন সাবেক যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোজাহারুল ইসলাম, সহ সভাপতি মানু মন্ডল মিলন প্রামাণিক শ্রী গনেশ চন্দ্র সাহা ফয়জুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক রাব্বি সাহান পলাশ, সাংগঠনিক সম্পাদক আ ন ম আশিকুজ্জামান রিমেল, সদস্য মনিরুজ্জামান মনির সহ উপস্থিত আওয়ামী সংগঠন এর নের্তৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ১০:১৭ অপরাহ্ণ | শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ