• শিরোনাম

    পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রীসহ তিনজন খুন

    অনলাইন ডেস্ক রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০

    পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রীসহ তিনজন খুন

    apps
    স্টাফ রিপোর্টার: নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন।
     এ সময় আরও দুইজন আহত হয়েছেন। রবিবার (১৩ সেপ্টেম্বর) ভোরে উপজেলার কুমরাদী গ্রামে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার পরিদর্শক (ইনস্পেক্টর, তদন্ত) আবুল কালাম।
    নিহতরা হলেন কুমরাদী নাজমা বেগম (৪০), তাজুল ইসলাম (৫৫) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৪৫)। এ ঘটনায় অভিযুক্ত বাদল মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।
    পুলিশ ও স্থানীয়রা জানায়, ৯ বছর আগে বাদল মিয়ার সাথে নাজমা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তারা কুমারদী গ্রামের তাজুল ইসলামের বাড়িতে ঘর ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। রবিবার ভোরে পারিবারিক বিষয় নিয়ে বাগবিতণ্ডা শুরু হয় বাদল ও নাজমার মধ্যে। এক পর্যায়ে বাদল তার স্ত্রী ও সন্তানকে কুপিয়ে আহত করে। এ সময় চিৎকার শুনে বাড়ির মালিক তাজুল ইসলাম, তার স্ত্রী মনোয়ারা বেগম ও মেয়ে কুলসুম বেগম এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করে বাদল।
    পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমা ও মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নেয়ার পথে মারা যান বাড়ির মালিক তাজুল ইসলাম।
    ইনস্পেক্টর আবুল কালাম বলেন, স্থানীয়রা অভিযুক্ত বাদল মিয়াকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত অন্য দুইজন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

    বাংলাদেশ সময়: ৫:৪৬ অপরাহ্ণ | রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ