• শিরোনাম

    পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে আশুলিয়ায় টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা

    অনলাইন ডেস্ক বুধবার, ১০ এপ্রিল ২০২৪

    পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে আশুলিয়ায় টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা

    apps

    আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে আশুলিয়ার ফ্যান্টাসি কিংডমে টুরিস্ট পুলিশ টাকা রিজিয়ন কর্তৃক পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন স্টেক হোল্ডারদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আবু কালাম সিদ্দিক ডিআইজি টুরিস্ট পুলিশ ঢাকা হেডকোয়ার্টার্স। বিশেষ অতিথি হিসেবে জনাব আবু সুফিয়ান অতিরিক্ত ডিআইজি ঢাকা ডিভিশন, জনাব মোঃ নাইমুল হক পিপিএম পুলিশ সুপার ঢাকা রিজিয়ন এবং সভাপতিত্ব করেন ফ্যান্টাসি কিংডমের ডিরেক্টর অপারেশন ও সি ই উ মেজর (অবসরপ্রাপ্ত)কাজী রাফিউল আহসান ।

    সভায় আরো উপস্থিত ছিলেন টুরিস্ট পুলিশের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও আশুলিয়াস্থ বিভিন্ন বিলাসবহুল স্টার হোটেল-মোটেল, রিসোর্ট ও রেস্টুরেন্টের প্রতিনিধিবৃন্দ।

    অনুষ্ঠানে প্রধান অতিথি,সভাপতি ও বিশেষ অতিথি বৃন্দ এবং স্টেক হোল্ডাররা বিভিন্ন বিষয়ে তাদের মতামত ব্যক্ত করেন। বিশেষ করে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে করণীয় ও বর্জনীয় সম্পর্কে এবং পর্যটকদের মানসম্মত সেবা প্রদান এবং নিরাপত্তা নিশ্চিত করার বিষয়ে আলোচনা করা হয়।

    প্রধান অতিথি তার বক্তব্যে পর্যটকদের সমস্যা সমূহের সমাধানসহ সকলকে পবিত্র ঈদুল ফিতরের ভাব গাম্ভীর্য বজায় রেখে এবং বাঙালি স্বকীয়তা তুলে ধরে বাংলা নববর্ষ উদযাপন বিধি মোতাবেক আয়োজন করার অনুরোধ জানান। পাশাপাশি টুরিস্ট বান্ধব পরিবেশ গড়ে তোলার লক্ষ্যে টুরিস্ট পুলিশকে প্রয়োজনীয় সহায়তা করার অনুরোধ জানান।

    বাংলাদেশ সময়: ৭:০১ অপরাহ্ণ | বুধবার, ১০ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শুভ জন্মদিন অনন্ত

    ০৯ সেপ্টেম্বর ২০২০

    দরপত্র বিজ্ঞপ্তি

    ০৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ