• শিরোনাম

    যথাযোগ্য মর্যাদায় পবায় মহান বিজয় দিবস উদযাপিত

    ইউসুফ চৌধুরী-রাজশাহী প্রতিনিধি: শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২

    যথাযোগ্য মর্যাদায় পবায় মহান বিজয় দিবস উদযাপিত

    apps

    রাজশাহীর পবায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার ৫১ বছর পূর্তি ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, পুরস্কার বিতরণ ও সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
    এছাড়াও এদিন জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনা সভা ও মুক্তিযুদ্ধের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
    এদিন প্রত্যুষে উপজেলা প্রশাসনের ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু হয়। সকাল সাড়ে ৭টায় উপজেলা পরিষদ চত্বর শহীদ মিনারে উপজেলা প্রশাসন ও বিভিন্ন পর্যায়ের দপ্তরের প্রধানগণ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন। শেষে দেশ ও জাতির সমৃদ্ধি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার এবং মুক্তিযুদ্ধের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

    এরপর সকাল ৯টায় নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে কুচকাওয়াজ অনুষ্ঠানে সংসদ সদস্য রাজশাহী-৩ (পবা মোহনপুর) আয়েন উদ্দিন প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন, ফেস্টুন, পায়রা উড়িয়ে এবং বর্ণাঢ্য অভিবাদন গ্রহণ করেন।
    উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা’র সভাপতিত্বে এসব অনুষ্ঠানে অতিথি ছিলেন নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খাঁন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) অভিজিত সরকার, পবা থানা অফিসার ইনচার্জ ফরিদ হোসেন।

    উপজেলা বিআরডিবি কর্মকর্তা শামসুন্নাহার এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মুকবুল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, সমাজসেবা অফিসার ইমাম হাসান শামীম, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আসাদুজ্জামান, উপজেলা কৃষি অফিসার শামসুন নাহার ভূঁইয়া, উপজেলা যুব উন্নয়ন অফিসার এমএমএন জহুরুল ইসলাম, উপজেলা সমবায় অফিসার সুলতানুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা, বিএমডিএ কর্মকর্তা এএসএম দেলোয়ার হোসেন, উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আলী, নওহাটা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক শামসুদ্দিন প্রামাণিক, ক্রীড়া শিক্ষক নাজমুল ইসলামসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    বাংলাদেশ সময়: ১০:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ