• শিরোনাম

    নেত্রকোনা পুর্বধল্লায় প্রতিপক্ষের হামলায় আহত ৫

    নেত্রকোনা সংবাদদাতা ঃ বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

    নেত্রকোনা পুর্বধল্লায় প্রতিপক্ষের হামলায় আহত ৫

    apps

    নেত্রকোনা জেলার পুর্বধল্লা উপজেলার খাটোয়ারী গ্রামে জমি জমা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায একই পরিবারের ৫ জন গুরুতরভাবে আহত হওয়ার খবর পাওয়া গেছে।আহত ব্যাক্তিরা বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাালে ভর্তি আছেন। আহতরা হলেন,পুর্বধল্লা উপজেলার খাটোয়ারী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদের পুত্র আনিছ,মৃত মনোয়ার খানের পুত্র রফিক,মনোয়ার খানের স্ত্র্রী আলেয়া বেগম,আনিছের স্ত্রী রীমা আক্তার,শাহআলমের স্ত্রী রিনা।এ ঘটনায় পুর্বধল্লা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।পুর্বধল্লা থানার মামলা নং-১৬ তারিখ ১৩/০২/২০২৩।পুর্বধল্লা থানার এস.আই মোশারফ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।স্থানীয় জারিয়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বার মোনায়েম জমিসংক্রান্ত বিষয়ে সালিশ মীমাংসার চেষ্টা করেও বিরোধ নিস্পত্তি করতে ব্যার্থ হন।

    ঘটনার বিবরনে জানাগেছে,পুর্বধল্লা উপজেলার খাটোয়ারী গ্রামের আনিছের বসত বাড়িতে জমি দখলের জন্য গত ১০ দিন পুুর্বে মো: তানভীর পিতা হাবিবুর রহমান ভাই ফাহিম,হাবিবুর রহমান পিতা মনোয়ার খান, ভাই সেলিম,কবির পিতা আনোয়ার,আকিব পিতা আবুল কাশেম,রুমি আক্তার স্বামী সেলিম,রেহেনা স্বামী হাবিবুর রহমান ভুক্তভোগীদের বসত বাড়িতে দেশীয় অস্ত্রশত্র্র নিয়ে জোড়পুর্বক প্রবেশ করে অতর্কিতভাবে হামলা চালিয়ে গুরুতর জখম করে। এ সময় সন্ত্রাসীদের হামলায় একই পরিবারের ৫ জন গুরুতর জখম হয়।

    তারা ভু্তভোগীদের লোহার রড,রামদা,চাপাতি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে, কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

    বাংলাদেশ সময়: ৮:২৩ অপরাহ্ণ | বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ