• শিরোনাম

    নরসিংদীর শিবপুরে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

    খন্দকার আমীর হোসেন/আজমল শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩

    নরসিংদীর শিবপুরে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

    apps

    নরসিংদীর শিবপুরে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে কাজী মুইন (২৮) নামের এক যুবককে নিজ ঘরের বারান্দায় দিন দুপুরে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২০ অক্টোবর) বেলা দেড়টার দিকে। নিহত মুইন উপজেলার মাছিমপুর ইউনিয়নের চৌঘরিয়া পশ্চিমপাড়া গ্রামের কাজী আরিফুল ইসলাম হানিফ মাষ্টারের ছেলে। নিহতের পিতা হানিফ মাষ্টার ও স্থানীয় ওয়ার্ড মেম্বার কামরুজ্জামান মকুল এতথ্য নিশ্চত করেছেন।

    স্থানীয় এলাকাবাসী ও নিহতরে পিতা হানিফ মাষ্টার জানান, সকাল ১১টার দিকে স্থানীয় শাহাবুদ্দিন বাজার থেকে তার ছোট মেয়েকে নিয়ে বাড়ী আসার পথে একই গ্রামের নাছির উদ্দিনের ছেলে বেলায়েত হোসেন (৩২) মুইন এর পকেটে সিগারেটের জন্য হাত দেয়। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়।

    পরে বিষয়টি উপস্থিত স্থানীয় লোকজন মিমাংসা করে দেন। মুইন বাড়ীতে আসার পর বেলায়েত তার লোকজন নিয়ে মুইনকে নিজ ঘরে একা পেয়ে মারপিট করে চলে যায়। এরপর তৃতীয় দফায় বেলা দেড়টার সময় মুইনের বাড়ীতে গিয়ে বেলায়েত নৃশংসভাবে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এসময় এলাকার লোকজন জুম্মার নামাজে থাকায় কেউ তাকে ধরতে পারেনি। মুইনের চিৎকারে তার মা এসে রক্তাক্ত অবস্থায় ঘরের বারান্দায় তাকে পরে থাকতে দেখে।

    পরে মুইনের মায়ের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং শিবপুর মডেল থানার পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

    এ বিষয়ে শিবপুর সার্কেল মেজবাহ উদ্দিন জানান, হত্যার সাথে জড়িত ব্যক্তিকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

    বাংলাদেশ সময়: ৭:৫৩ অপরাহ্ণ | শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ