• শিরোনাম

    নবীনগরে শিক্ষার্থীদের সাথে বেসিক জাপানিজ ল্যাংগুয়েজ স্কুলের নেতৃবৃন্দের মতবিনিময়-

    মোঃ নিজাম উদ্দিন নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

    নবীনগরে শিক্ষার্থীদের সাথে বেসিক জাপানিজ ল্যাংগুয়েজ স্কুলের নেতৃবৃন্দের মতবিনিময়-

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেছেন বেসিক জাপানিজ ল্যাংগুয়েজ স্কুলের নেতৃবৃন্দরা। সোমবার দুপুরে কলেজ অডিটোরিয়াম হলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    প্রভাষক শাহ জালালের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বেসিক জাপানিজ ল্যাংগুয়েজ স্কুলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মারুফ খান, এইচ আর ম্যানেজার মোঃ জয়নাল আবেদীন, লাউর ফতেহপুর আর এনটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন খান, লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের ট্রেজেরার এডভোকেট শফিকুল ইসলাম আকাশ, মোঃ আবু মোছা, লাউর ফতেহপুর আর এনটি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মতিউর রহমান ও মাহাবুবুর রহমান সহ অত্র কলেজে প্রভাষক ও শিক্ষার্থীরা।

    বেসিক জাপানিজ ল্যাংগুয়েজ স্কুলের নেতৃবৃন্দরা বলেন, বেসিক জাপানিজ ল্যাংগুয়েজ স্কুল বাংলাদেশের একটি সুনাম ধন্য প্রতিষ্ঠান। ২০১৬ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই প্রতিষ্ঠানটি সততা, স্বচ্ছতা, জবাবদিহিতা এবং আন্তরিকতার মাধ্যমে দেশে-বিদেশে সুখ্যাতি অর্জন করেছেন। তারা বলেন ইতিমধ্যে প্রায় ৫ শতাধিক ছাত্র-ছাত্রী জাপানে উচ্চ শিক্ষার জন্য বেসিক জাপানিজ ল্যাংগুয়েজ স্কুলের মাধ্যমে গিয়ে তাদের সুন্দর, উজ্জল ক্যারিয়ার গড়ে তুলেছেন।

    তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরাও চাইলে এইচ এসসি পরিক্ষায় উত্তীর্ণ হয়ে উচ্চ শিক্ষার জন্য জাপানে যেতে চাইলে দেশের সুনামধন্য বিশ্বস্ত প্রতিষ্ঠান বেসিক জাপানিজ ল্যাংগুয়েজ স্কুলের মাধ্যমে গিয়ে তোমাদের সুন্দর, উজ্জল ক্যারিয়ার গড়ে তুলতে পারবে। এসময় তারা কিভাবে এইচ এসসি পরিক্ষায় উত্তীর্ণ হয়ে শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য জাপানে যেতে পারবে সে সম্পর্কে ধারণা দেন এবং কেউ তাদের প্রতিষ্ঠানের মাধ্যমে উচ্চ শিক্ষার জন্য জাপান যেতে চাইলে রাজধানী ঢাকার উত্তরার ৯ নাম্বার সেক্টরের ওয়ান বি রুটের চার নাম্বার বাড়িতে তাদের অফিসে সরাসরি গিয়ে যোগাযোগ করার আহবান জানান।

    মতবিনিময় শেষে উপস্থিত অতিথিরা বেসিক জাপানিজ ল্যাংগুয়েজ স্কুলের পক্ষ থেকে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের প্রতিষ্ঠাতা, অধ্যক্ষ ও সকল প্রভাষকদের মাঝে বিশেষ পুরষ্কার বিতরণ করেন।

    প্রেরক মোঃ নিজাম উদ্দিন নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

    বাংলাদেশ সময়: ৫:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ