• শিরোনাম

    নড়াইলে পৌর মহিলা আ.লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

    খাইরুল ইসলাম চৌধুরী, স্টাফ রিপোর্টার, নড়াইল : শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩

    নড়াইলে পৌর মহিলা আ.লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

    apps

    নড়াইল পৌর মহিলা আওয়ামীলীগের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ৪নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের আয়োজনে আলাদাতপুর এলাকায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
    ৪নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পান্না বেগমের সঞ্চালনায় উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা সিদ্দিক আহমেদ ও পৌর মেয়র আঞ্জুমান আরার জেষ্ঠ কন্যা নড়াইল পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি সঞ্চিতা আহমেদ।

    প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,‘ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও বিজয়ী করতে হবে। আগামি সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।’ তিনি আরো বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশে রূপান্তরের কাজ চলছে। পদ্মা সেতু ও মধুমতি সেতু চালুর মধ্য দিয়ে সারাদেশের পাশাপাশি নড়াইল জেলার মানুষের জীবনযাত্রায় অনেক পরিবর্তন এসেছে। এছাড়া বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধীভাতাসহ অনেক ধরনের ভাতা চালুর মধ্য দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে আওয়ামীলীগ সরকার।’ এসময় ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের দুই শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৯:০৬ অপরাহ্ণ | শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ