• শিরোনাম

    নওগার রাণীনগরে পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালককে নাগরিক সংবর্ধনা প্রদান

    সাহেব আলী, নওগাঁ প্রতিনিধি : সোমবার, ২৪ জুলাই ২০২৩

    নওগার রাণীনগরে পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালককে নাগরিক সংবর্ধনা প্রদান

    apps

    বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক হিসেবে পদায়ন হওয়ায় নওগাঁর রাণীনগর একডালা কয়াকুঞ্চিগ্রামের কৃতি সন্তান প্রকৌশলী মো. রমজান আলী প্রামানিককে নাগরিক প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে মহাপরিচালকের প্রিয় বিদ্যাপিঠ উপজেলার আবাদপুকুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে তাকে এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে উপজেলার সুধী সমাজ।
    মহাপরিচালক রমজান আলী স্কুল জীবনে আবাদপুকুর উচ্চ বিদ্যালয় থেকেই এসএসসি পাশ করেন। অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও একডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আলহাজ্ব মো. শাহজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের বগুড়া জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আরিফুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী নাজমুল হক, নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী প্রবীর কুমার পাল প্রমুখ।

    এছাড়াও উক্ত বিদ্যালয়ের প্রাক্তন আরেক শিক্ষার্থী ও উপজেলার পাকুড়িয়া গ্রামের কৃতিসন্তান এবং ঢাকা মালিবাগ গোয়েন্দা (সিআইডি) শাখার কর্মকর্তা আছলাম আলী সরকার। আবাদপুকুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শ্রী প্রদ্যুত কুমার সরকার, বর্তমান প্রধান শিক্ষক আবদুস সোবহান, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ সময়: ১২:১৩ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ