• শিরোনাম

    নওগাঁয় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

    সাহেব আলী, নওগাঁ প্রতিনিধি : শুক্রবার, ২১ জুলাই ২০২৩

    নওগাঁয় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

    apps

    নওগাঁয় স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী রেজাউল করিম(৩৮)কে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল জেলার পোরশা উপজেলার তিলনা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

    বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫, এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে। রেজাউল নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার বোয়ালী গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে।
    র‌্যাব জানায়, গত ১২ জুলাই রাতে স্বামী রেজাউল বাড়ীতে এসে স্ত্রী ফৌজিয়া বেগমের সাথে সাংসারিক বিষয়কে কেন্দ্র করে গালিগালাজ এবং ঝগড়া বিবাদ শুরু করে। ঝগড়ার সময় রেজাউল ক্ষিপ্ত হয়ে একপর্যায়ে ঘর থেকে চাকু এনে স্ত্রীর পেটে ঢুকিয়ে দিলে ঘটনাস্থলেই তার স্ত্রীর পেটের নাড়িভুড়ি বের হয়ে যায় এবং মাটিতে লুটিয়ে পরে। এরপর ছেলে-মেয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় ৩ দিন পরে ফৌজিয়া মারা যায়। পরবর্তীতে পুলিশ লাশের সুরতহাল ও ময়না তদন্ত শেষে ১৮ তারিখ সন্ধ্যায় পত্নীতলায় নিজ বাড়িতে দাফন করা হয়। এর আগের দিন গত ১৭ জুলাই ফৌজিয়া বাবা পত্নীতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা হওয়ার পর থেকেই র‌্যাব রেজাউলকে গ্রেফতারের জন্য চেষ্টা করে এবং মামলা হওয়ার ৪৮ ঘন্টার মধ্যেই স্বামী রেজাউলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামী রেজাউল করিমকে র‌্যাব থানায় হস্তান্তর করেছে। আজ তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

    বাংলাদেশ সময়: ২:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ২১ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ