• শিরোনাম

    ধাপেরহাটে আনন্দ ভাগাভাগিতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

    সাদুল্লাপুর প্রতিনিধি বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩

    ধাপেরহাটে আনন্দ ভাগাভাগিতে  ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

    apps

    গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়ন শাখা বাংলাদেশ ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

    ৪ঠা জানুয়ারি ২০২৩ ইং বিকেলে দলীয় কার্য্যালয়ে কেক কেটে আনন্দ র‌্যালিসহ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
    ছাত্রলীগের সভাপতি আসানুর রহমান সভাপতিত্বে সাধারণ সম্পাদক মারুফ মন্ডল এর নের্তৃত্বে একটি আনন্দ ভাগাভাগির র‍্যালি বেরিয়ে জাতীয় মহাসড়ক এর বিভিন্ন দিকে প্রদক্ষিন করে। পরে আনন্দ ভাগাভাগি র‍্যালিটি দলীয় কার্যালয়ে এসে শেষ হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা পরিষদের ২য় বারের সফল সদস্য এম এস রহমান।
    ধাপেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দীন মন্ডল হিরু সাংগঠনিক সম্পাদক লাবলু মাষ্টার, বিপ্লব কর্মকার,সেচ্ছাসেবকলীগের সভাপতি শরিফুল ইসলাম প্রামানিক বক্তব্য রাখেন।

    বক্তব্য উঠে আসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এই সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের। বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়েছে রাজপথ ও আন্দোলনের মধ্যে দিয়ে তাই এটি বট বৃক্ষ ও আওয়ামী লীগের অক্সিজেন। তাছাড়া শেখ মুজিবুর রহমানের ভ্যানগার্ড ছিল এই সংগঠনটি।

    আগামীতে তার কন্যা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার কে আবারও ক্ষমতায় আনতে সবাইকে হাতে হাত রেখে কাজ করতে হবে। তবেই ইতিহাস ঐতিহ্যর লাল সবুজের পতাকার অক্ষুণ্ণ থাকবে।

    এ সময় আরো উপস্থিত ছিলেন স্হানীয় আওয়ামী যুবলীগের সহসভাপতি মানু মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক রাব্বি সাহান পলাশ, সাংগঠনিক সম্পাদক আ ন ম আশিকুজ্জামান রিমেল।

    সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শ্রী গনেশ চন্দ্র সাহা, ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান পাপুল ,পাপুলমিয়া,রিশাদ মিয়া, মিজু শেখ, মাসুদ রানা সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ১০:২৬ অপরাহ্ণ | বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ