• শিরোনাম

    তরুণ রাজনৈতিক নেতা ফজলে রাব্বি খানের দিন দিন বাড়ছে জনপ্রিয়তা

    খন্দকার আমির হোসেন/আজমল। সোমবার, ০৯ অক্টোবর ২০২৩

    তরুণ রাজনৈতিক নেতা ফজলে রাব্বি খানের দিন দিন বাড়ছে  জনপ্রিয়তা

    apps

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে নরসিংদী-৩, শিবপুর আসনে মনোনয়ন প্রত্যাশী তরুণ রাজনৈতিক নেতা উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান। তরুণ এই সমাজকর্মী ও আওয়ামীলীগ কর্মী পুরো শিবপুরে দিন দিন বাড়ছে তার জনপ্রিয়তা।
    শিবপুরের সাবেক এমপি শহীদ রবিউল আউয়াল খান কিরন ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদ আলহাজ্ব হারুনুর রশিদ খানের উত্তরসূরী হিসেবে পূর্বেই অনেকটা জনপ্রিয়তা থাকলেও বর্তমানে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকার পক্ষে ধারাবাহিক ভাবে নিজ উপজেলায় ব্যপক প্রচার প্রচারনা লিফলেট বিতরন ও গণসংযোগ করে দিন দিন জনপ্রিয়তায় এগিয়ে যাচ্ছেন ফজলে রাব্বি খান।

    ইতোমধ্যে নবীন-প্রবীনদের আস্থাভাজন হয়ে এলাকায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি । বিভিন্ন সভা, উঠান বৈঠক, ধর্মীয় অনুষ্ঠান, সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করছে, তরুণ এই আওয়ামী নেতা।
    ফজলে রাব্বি খান জানান, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক পেলে উপজেলাকে ঢেলে সাজাবেন। উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ডে আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের ভীত মজবুত করে প্রতিটি ওয়ার্ড থেকেই উন্নয়নের রুপরেখা তৈরি করবেন। অবহেলিত জনগোষ্ঠীর শ্রমকে কাজে লাগিয়ে উপজেলার অর্থনৈতিক ভিত করবেন শক্তিশালী। এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রুপরেখা বাস্তবায়নে গ্রামকে শহরে পরিণত করতে শিক্ষিত যুবমহিলা ও যুবকদের বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে করে তুলবেন উদ্যোক্তা। স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে উপজেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে উপজেলাকে মডেল হিসেবে গড়ে তুলবেন।

    বাংলাদেশ সময়: ১:৪৩ অপরাহ্ণ | সোমবার, ০৯ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ