• শিরোনাম

    ঢাকা-০৫ হারুনর রশিদ মুন্নাকে শুভেচ্ছা জানান যাএাবাড়ী থানা আওয়ামী মৎস্য জীবি লীগের নেতাকর্মীরা

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩

    ঢাকা-০৫ হারুনর রশিদ মুন্নাকে শুভেচ্ছা জানান যাএাবাড়ী থানা আওয়ামী মৎস্য জীবি লীগের নেতাকর্মীরা

    apps

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-০৫ আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন সদ্য সাবেক যাএাবাড়ী থানার আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক জননেতা হারুনর রশিদ মুন্না। তার বাসভবন “মকবুল ভিলায় এসে তাকে”ফুল দিয়ে বরন করেন ডেমরা থানার আওয়ামী মৎস্য জীবি লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যাএাবাড়ী থানার আওয়ামী মৎস্য জীবি লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি পদপ্রার্থী রাজু লাল রাউত ও ৬৫ নং ওর্য়াড আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ের সিনিয়র নেতা মজনু মিয়া। এসময়ে আরো উপস্থিত ছিলেন স্হানীয় আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

    দৈনিক বাংলার নবকন্ঠে এক দেয়া সাক্ষাৎকারে যাএাবাড়ী থানা আওয়ামী মৎস্য জীবি লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি পদপ্রার্থী রাজু লাল রাউত বলেন,দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে ঢাকা পাঁচ আসনে দলীয় প্রার্থী হিসেবে যাকে নৌকার মনোনয়ন দিয়েছেন আমি ও আমার সংগঠনের সকল নেতাকর্মীদের নিয়ে নৌকার প্রতিককে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীকে ঢাকা পাঁচ উপহার দিব ইনশাল্লাহ।

    রাজু লাল রাউত বলেন,হারুনর রশিদ মুন্না ভাই একজন সিনিয়র প্রবীণ আওয়ামী লীগ নেতা তিনি অনেক জেল-জুলুম নির্যাতনের শিকার হয়েছিলেন জামায়াত বিএনপি সরকারের আমলে,তিনি অনেক নেতাকে এমপি বানিয়েছেন।আমরা হারুনুর রশিদ মুন্না ভাইয়ের সাথে আছি থাকবো আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের বিজয় ছিনিয়ে আনবো ইনশাল্লাহ।রাজু লাল রাউত আরো বলেন,আমরা আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার মার্কার ভোট চেয়ে জনসংযোগ করছি,জনগন আবারো আওয়ামী লীগকে ভোট দেয় এবং বর্তমান সরকারের উন্নয়ন জনগনের মাঝে তুলে ধরতে হবে। জনগনকে বুঝাতে হবে জননেত্রী শেখ হাসিনা সরকার দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যাশা আওয়ামী লীগ সরকার পুনরায় গঠনের বিকল্প নাই।আমার সকলের প্রতি আহবান থাকবে আমরা যেন দলীয় দলাদলি না করে বিএনপি জামায়াত অপশক্তিকে কিভাবে নৎসাত করতে হবে।

    বাংলাদেশ সময়: ৯:৫১ পূর্বাহ্ণ | বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ