• শিরোনাম

    ডিএসসিসি ৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত শোক দিবস উপলক্ষে আলোচনা সভা দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ রবিবার, ২৭ আগস্ট ২০২৩

    ডিএসসিসি ৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত শোক দিবস উপলক্ষে আলোচনা সভা দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

    apps

    সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী দিবসটি উপলক্ষে আজ ২৬শে আগস্ট রোজ শনিবার সন্ধ্যা ৭টায় বাদ মাগরিব ঢাকা-০৫ আসনের নির্বাচনী এলাকা অন্তর্গত রাজধানীর ডেমরা থানা অন্তর্ভুক্ত ৬৬ নং ওয়ার্ডে (ডগাইর বাজার) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি,দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিং বডি’র সভাপতি ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-০৫ আসনের এমপি পদপ্রার্থী আলহাজ্ব কামরুল হাসান রিপন।

    উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ডেমরা থানা সারুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী মনির হোসেন ভূঁইয়া।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন ডেমরা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুর রহমান (পিপিএম বার)

    ডেমরা থানা সাবেক ছাত্রলীগের সভাপতি ও ডেমরা থানার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সিফাত সাদেকিন চপল,উক্ত অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ৬৬ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতা রেজাউল ভুঁইয়া রেজু। ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন,সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর আহাম্মেদ বাবু,সারুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আঃ লতি মিয়া, ৬৬নং ওয়ার্ড ডগাইর উওর ইউনিট আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান বাবু,ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রিপন হোসেন, ৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ আক্তার হোসেন।

    এই সময় বিভিন্ন ওর্য়াডের আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ আরো অন্যান্য অতিথিবৃন্দ মধ্যে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বক্তব্য বলেন দেশের উন্নয়ন ধারা অব্যহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার নৌকা মার্কা ভোট দিয়ে জয়যুক্ত করেবেন। স্মার্ট বাংলাদেশের জন্য নতুন প্রজন্মকে জানতে বঙ্গবন্ধু জীবন ও কর্ম জানতে হবে তিনি কিভাবে আমাদের বাংলাদেশ স্বাধীন করে ছিলো সবাইকে অবগত করতে হবে। পরে অনুস্ঠানে দোয়া মাধ্যমে বঙ্গবন্ধু সহ পরিবারে নিহত সকল শহীদের প্রতি বিদেহী রুহে আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও গরীব অসহায় মেহনতী মানুষের মাঝে তবারক বিতরন করে অনুস্ঠানটি সমাপ্ত ঘোষণা করেন।

    বাংলাদেশ সময়: ১০:২১ অপরাহ্ণ | রবিবার, ২৭ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ