• শিরোনাম

    ডিএসসিসি ৬৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পদে জনপ্রিয়তা শীর্ষে মনিরুজ্জামান মনির।

    শরীফ আহমেদ স্টাফ রিপোর্টার: বুধবার, ১৬ নভেম্বর ২০২২

    ডিএসসিসি ৬৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পদে জনপ্রিয়তা শীর্ষে মনিরুজ্জামান মনির।

    apps

    আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচকে সামনে রেখে বেশ কয়েক দিন আগে যাএাবাড়ী থানা ও বিভিন্ন ওয়ার্ড এর সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেছে।আসন্ন জাতীয় নির্বাচন নির্বাচকে সামনে রেখে বেশ কিছু দিন আগে অনুস্টিত হলো ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অধীনস্থ যাএাবাড়ী থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলন ঘিরে নেতা-কর্মীদের মাঝে চলছে আনন্দ-উল্লাস। তারা আনন্দ উৎসবের মধ্যে দিয়ে সম্মেলনের প্রস্তুতি নিচ্ছে।
    আর এ আনন্দ-উল্লাস ঘিরে বিভিন্ন পদ প্রার্থী নেতারা ফেস্টুন ব্যানারে জানান দিচ্ছেন। একারনে যাএাবাড়ী থানা ও ডিএসসিসি বিভিন্ন ওয়ার্ডের অলি-গলিতে পোস্টার ও ফেস্টুনে ছেঁয়ে গেছে। এক কথায় সম্মেলন উপলক্ষে ব্যস্ত সময় পার করছেন আওয়ামীলীগ নেতা-কর্মীরা।

    ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের নেতৃত্বে সফল ইউনিট কমিটি গঠনের পর, ঢাকা মহানগর দক্ষিণ অন্তর্গত থানা ও ডিএসসিসি ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করার ঘোষণা দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। কমিটি গঠনের ঘোষণা হওয়ার পর থেকেই দক্ষিণে প্রতিটি থানা ও ডিএসসিসি ওয়ার্ডে।

    ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলহাজ্ব জননেতা মনিরুজ্জামান মনির বলেন,আমরা এি-বার্ষিক সম্মেলনকে ঘিরে দীর্ঘ দিন এি-বার্ষিককে সাফল্য করে তুলার জন্য যা করা দরকার ও সকল প্রস্তুতিতে ব্যবস্ত সময় পার করেছি এতোদিন নেতা-কর্মীরা। আমাদের যাএাবাড়ী ডেমরা থানার এি-বার্ষিক সম্মেলন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন করেছি এটা আমার বড় সার্থকতা।এ সময় স্হানীয় ডিএসসিসি ৬৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বলেন,বাংলাদেশের বৃহত্তম দলের একটি রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগ।
    দলের সম্মেলন অনুষ্ঠিত হবে তা নিয়ে যাএাবাড়ী থানা ও ঢাকা দক্ষিণ সিটি কর্রপোরেশনে সকল ওয়ার্ড কমিটি ভিতর আমরা ৬৫ নং ওয়ার্ড এর এলাকার নেতা কর্মীসহ সকল ধর্ম ও পেশা শ্রেণীর মানুষের জনপ্রিয়তা শীর্ষে সাধারণ সম্পাদক পদ প্রার্থী হিসেবে আমরা গরীব দুঃখীর বিপদের সঙ্গী ও কর্মীবান্ধব সাবেক ছাএনেতা,বর্তমানে ডিএসসিসি ৬৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর জননেতা আলহাজ্ব মনিরুজ্জামান মনির ভাইকে দেখতে চাই।
    কারন ডিএসসিসি ৬৫ নং ওয়ার্ড এলাকার সাধারণ মানুষের বিপদ সাথী,যেকোন দূর্যোগে করোনাভাইরাস মহামারী সময় সহ তিনি ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের পাশে দাঁড়িয়েছেন ও প্রচুর সাহায্য সহযোগীতা দিয়েছেন জননেতা মনিরুজ্জামান মনির ভাই।
    ডিএসসিসি ৬৫ নং এলাকাবাসী জানান,জননেতা মনিরুজ্জামান মনির সাহেব একজন ভদ্র মার্জিত সাধা মনের মানুষ।তিনি এলাকায় সকাল দুপুর আর রাএ বলে কিছু নাই যখন যার বিপদ বা কোন সমস্যা হয় সাথে সাথে তিনি সাহায্য হাত বাড়িয়ে দেন।
    জনাব,মনিরুজ্জামান মনির এর সততা ও নৈতিকতার দৃষ্টান্ত যাএাবাড়ী থানা সহ ডিএসসিসি ৬৫ নং ওয়ার্ড এর সর্বস্তরের জনগণ গর্ব করে। ১৯৯০ সালে স্বৈরাচার এরশাদ সরকার পতনের রাজপথে আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ, ১৯৯৪-১৯৯৬ মার্চ পর্যন্ত স্বৈরাচারীনী খালেদা জিয়ার পতনের লক্ষ্যে হরতাল, অবরোধ, ঘেরাও কর্মসূচী, অসহযোগ আন্দোলনে রাজপথে সক্রিয়ভাবে জনাব,মনিরুজ্জামান মনির অংশগ্রহণ করেন।তৎকালিক ২০০৭ সালে বিএনপি জামায়াত জোট সরকারে আমলে অপারেশন ক্নিন হার্ট সময় গ্রেফতার ও কারা নির্যাতনের শিকার হয়েছেন।সে সময় আওয়ামীলীগ বিরোধী দলে থাকা অবস্হায় স্বাধীনতা বিরোধী জোট সরকারে সকল কর্মসূচি বিপক্ষে সর্বদাই রাজপথে থেকে আন্দোলন সক্রিয় অংশ গ্রহন করেছেন।তৎকালীন ১/১১ সময় ফকরুল মঈনুল আমলে সময় তৎকালীন বিরোধী দলের নেএী দেশরত্ন মাননীয় প্রধান মন্তী জননেএী শেখ হাসিনার মুক্তি আন্দোলনে সক্রিয় ছিলেন।এছাড়া ঢাকা দক্ষিণ সিটি কর্রপোরেশন ৬৫ নং ও
    স্থানীয় নেতাকর্মীরা আরো বলেন, যাএাবাড়ী থানার ডিএসসিসি ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের রাজনীতিতে সাধারণ সম্পাদক পদে জননেতা আলহাজ্ব মনিরুজ্জামান মনির এর কোনো বিকল্প নাই, ওয়ার্ড গুণের প্রয়োজন তার সবগুলো সাবেক ছাএনেতা মনিরুজ্জামান মনির এর মধ্যে বিদ্যামান রয়েছে।তিনি করোনাভাইরাস মহামারী দেশের দুর্যোগ প্রতিকুলতা মধ্যেও ৬৫ নং ওয়ার্ড বাসীকে এান সামগ্রী ও অর্থ দিয়ে সাহায্য সহযোগীতা করেছেন।
    যাএাবাড়ী থানার এি-বার্ষিক সম্মেলনকে কতোটুকু সাফল্য সার্থক করতে পেরেছেন ও আওয়ামী লীগের তৃণমূল কান্ডারী কেমন হবে এবিষয়ে ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী জননেতা মনিরুজ্জামান মনির একান্ত সাক্ষাৎ কারে দৈনিক গণজাগরণকে বলেন,আমাদের লীগকে নেতৃত্ব দেবার মতো পারিবারিক ঐতিহ্য, সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, রাজনৈতিক দূরদর্শীতা, আদর্শিক-পরীআওয়ামীক্ষিত নেতৃত্ব, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও গ্রহণ যোগ্যতা ইত্যাদি যেসব অর্জিত স্বাধীনতা বিজয়ে পতাকা খামচে ধরার চেষ্টা করছে পুরানো শকুনের দল। জাতীয় পতাকাকে রক্ষা করার মতো যোগ্য নেতার হাতেউ অর্পণ করবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও জনন্দিত দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা।
    দল আমাকে যদি যোগ্য মনে করেন, তবে আমাকে ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব দিবেন বলে আমি আশাবাদী। এছাড়াও আমি পদের দায়িত্ব না পেলেও বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে মাঠে আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

    বাংলাদেশ সময়: ৪:০৪ অপরাহ্ণ | বুধবার, ১৬ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ