• শিরোনাম

    জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

    মোঃ কামাল উদ্দিন, চট্টগ্রাম প্রতিনিধি মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩

    জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

    apps

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানা ধীন শেরশাহ বাংলাবাজার পূর্বাচল আবাসিক এলাকায়।

    জাতীয় শোক ও আলোচনা সভায় আয়োজন করেছেন মোঃ রুবেল ইসলাম ফাহিম, ২ নং জালালাবাদ ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সংগঠন এর মুহতি উদ্যোগে।

    এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও জাতির শান্তি মঙ্গল কামনা জন্য দোয়া ও আখেরি মোনাজাত করেন।

    এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২ নং জালালাবাদ ওয়ার্ড গ ইউনিটের আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জসীম উদ্দীন পাটোয়ারী , হকার লীগের সভাপতি আনোয়ার হোসেন, ২ নং জালালাবাদ ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সংগঠক মোঃ রুবেল ইসলাম ফাহিম, মোহাম্মদ সিদ্দিকুর রহমান, আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

    এই সময় (৫০০) অধিক দোস্থ অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করে স্বয়ং সম্পূর্ণ আয়োজনটি ছিলো ২ নং জালালাবাদ স্বেচ্ছাসেবক লীগের সংগঠন মোঃ রুবেল ইসলাম ফাহিমের মুহতি উদ্যোগে আয়োজন করেছেন।
    এই সময় মোঃ রুবেল ইসলাম ফাহিম বলেন বাংলাবাজার পূর্বাচল আবাসিক এলাকা থেকে মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়ে তোলার আহ্বান জানান।
    ২ নং জালালাবাদ ওয়ার্ড গ ইউনিটের হকার লীগের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন আজকের এই দিনে সকলের কাছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের জন্য সকলের কাছে দোয়া চাই।

    সমাপনী বক্তব্য রাখছেন প্রধান অতিথি ২ নং জালালাবাদ ওয়ার্ড গ ইউনিটের আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ জসিম উদ্দিন পাটোয়ারী বলেন, বিএন পি জামাতের আমলে এই বাংলা বাজার আওয়ামী লীগের সদস্যরা এলাকায় থাকতে পারছিলো না কিন্তু বিষয়টা হলো এখন আমরা ক্ষমতায় আছি দীর্ঘদিন যাবত আমাদের চারিপাশে অনেক বিএনপির ভাই বন্ধুরা আছে কেউ বুকে হাত দিয়ে বলতে পারবেনা আমরা কোন বিএনপি’র ভাই বন্ধুদের ক্ষতি করেছি।
    আরো বক্তৃতা রেখেছেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক ছাত্রলীগ, কৃষক লীগ, সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

    বাংলাদেশ সময়: ৮:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ