• শিরোনাম

    চাকরিতে মুক্তিযোদ্ধা সন্তান কোটা পুনঃ বহালের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান

    আব্দুস সোবহান চান, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ বুধবার, ০৪ অক্টোবর ২০২৩

    চাকরিতে মুক্তিযোদ্ধা সন্তান কোটা পুনঃ বহালের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান

    apps

    আদি সংবিধান মোতাবেক আদালতের নির্দেশনা প্রতিপালনে চাকুরীতে সর্বক্ষেত্রে কোটা পুনঃ বহালের দাবিতে কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।

    ৩ অক্টোবর মঙ্গলবার সকালে ইউএনও কার্যালয়ে উপজেলা সন্তান কমান্ডের সভাপতি মুন্জুরুল ইসলাম শিবন চাকলাদার ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খান মানিকের নেতৃত্বে স্বারকলিপি প্রদান গ্ৰহণ করেন সহকারী কমিশনার (ভূমি) কাজী মোহাম্মদ অনিক ইসলাম। তিনি বলেন, আপনাদের স্বারকলিপি প্রধানমন্ত্রী এবং যথাযথ কর্তৃপক্ষের নিকট পৌঁছানো হবে। আমরা চাই আপনাদের দাবি পুনঃ প্রতিষ্ঠা হোক। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশের প্রতিটি উপজেলা ও জেলাতে এই স্বারকলিপি প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়।

    এই সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ কাজিপুর উপজেলা শাখার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইউনুস উদ্দীন, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুস সালাম। বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী, কেন্দ্রীয় সন্তান কমান্ডের সদস্য রাসেল রানা, কাজিপুর উপজেলা কমাণ্ডের যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক সুমন, ক্রীড়া সম্পাদক সেলিম রেজা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিক্তা খাতুন, সদস্য সালমা খাতুন, লিপি খাতুন, নূর আলম প্রমূখ।

    বাংলাদেশ সময়: ৬:২১ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ