• শিরোনাম

    গোপালগঞ্জ আদালতে জব্দকৃত মাল প্রকাশ্যে নিলাম

    মনির মোল্যা,গোপালগঞ্জঃ মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

    গোপালগঞ্জ আদালতে জব্দকৃত মাল প্রকাশ্যে নিলাম

    apps

    গোপালগঞ্জে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জব্দকৃত মালামাল প্রকাশ্যে নিলামের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে।
    সোমবার বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাত হোসেন ভূঁইয়া নিলাম কমিটির সদস্যদের সাথে নিয়ে সর্বোচ্চ দরদাতাদেরকে পুলিশ লাইনস্রে গোডাউন থেকে এসব মালামাল বুঝিয়ে দেন।

    এসময় অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ মামুন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায়, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রুবেল শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ লুৎফুল কবির চন্দন সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, বিগত ২০০৯ সালের ১ মার্চ গোপালগঞ্জের ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খুলনা থেকে আসা একটি কার্গো জাহাজে থাকা অবৈধভাবে ভারত থেকে আনা ১৬হাজার ৯৩৭ পিস শাড়ি, ১ হাজার ১০৮ পিস থানকাপড়, ৬হাজার ৮৭৩ পিস থ্রিপিস ও ২৪৭ টি টু-পিস পাচারকালে গোপালগঞ্জের বোলতলী পুলিশফাড়ি এলাকার মধুমতি নদী থেকে আটক করে। এরপর ওইসব মালামাল জব্দ করে পুলিশ। এ ব্যপারে একটি মামলা দায়ের করা হয়।

    দীর্ঘ শুনানীর পর মামলা নিষ্পত্তি হলে ২০২৩ সালের ২৫ জানুয়ারি জব্দকৃত মাল প্রকাশ্যে নিলামের মাধ্যমে ৯৪ লক্ষ ২৩হাজার ৫০০শত টাকায় বিক্রয় করা হয়। সর্বোচ্চ দরদাতা ফেনী জেলার ব্যবসায়ী আমির হোসেন বাহার ও গোপালগঞ্জের ব্যবসাযী সরদার লেবু ইকবালকে এ মাল বুঝিয়ে দেওয়া হয়।

    বাংলাদেশ সময়: ২:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ