• শিরোনাম

    কুতুবখালী মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত এক

    শরীফ আহমেদ প্রতিবেদনঃ সোমবার, ০১ মে ২০২৩

    কুতুবখালী মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত এক

    apps

    রাজধানীর যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারের কুতুবখালী টোলপ্লাজায় বাসের ধাক্কায় সাব্বির খান (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই যুবকের বন্ধু মোটরসাইকেল আরোহী মোঃ রাজিব (২৪)। গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

    নিহত সাব্বিরের বন্ধু ফারহান সাদিক নিঝুম জানান, রাতে তারা ৪টি মোটরসাইকেল নিয়ে ৮ থেকে ১০ জন বন্ধু পুরান পুরান ঢাকার নাজিরা বাজারে যান। সেখানে খাওয়া শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে যান। এরপর রাত সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী মাতুয়াইল দক্ষিণ পাড়া বটগাছিয়া বাড়ি এলাকার বাসায় ফিরছিলেন। সাব্বিরের মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন রাজিব। 

    কিন্তু মেয়র হানিফ ফ্লাইওভারের ঢাল থেকে নেমে কুতুবখালী টোলপ্লাজায় ঢোকার সময় একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলটির। মুহূর্তেই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন সাব্বির। আহত হন রাজিব। দুজনকেই গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে, কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

    এ বিষয়ে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুল আলম দৈনিক বাংলার নবকন্ঠে কে বলেন, বাসের ধাক্কায় সাব্বির নামক এক ব্যক্তি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে এবং এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে, ঘাতক বাসটিতে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

    বাংলাদেশ সময়: ১১:৪১ অপরাহ্ণ | সোমবার, ০১ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ