• শিরোনাম

    কাজিপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটির শ্রদ্ধা নিবেদন

    আব্দুস সোবহান চান, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ রবিবার, ২৬ মার্চ ২০২৩

    কাজিপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটির শ্রদ্ধা নিবেদন

    apps

    ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন, কাজিপুর প্রেসক্লাবের নবগঠিত পরিচালনা কমিটি এবং সদস্য বৃন্দ।
    রবিবার সকালে উপজেলা স্বাধীনতা স্কয়ারে শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন, নবগঠিত পরিচালনা কমিটির সভাপতি টিএম কামাল (দৈনিক যমুনা প্রবাহ), সহ-সভাপতি আব্দুস সোবহান চান( দৈনিক খোলা কাগজ) সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খান(দৈনিক সময়ের আলো) কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম ( দৈনিক ভোরের কাগজ) সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম (আজকের পত্রিকা), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু তৈয়ব সুজয় ( দৈনিক চাঁদনী বাজার) কার্যকরী সদস্য জহুরুল ইসলাম (দৈনিক সিরাজগঞ্জ বার্তা)।

    গত ২১ মার্চ বিকেলে উপজেলা পরিষদ হলরুমে আহ্বায়ক আবদুস সোবহান চানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যগণের সর্বসম্মতিক্রমে আংশিক কমিটির নাম ঘোষণা করা হয়। সভায় আলোচ্য বিষয়ে সিদ্ধান্ত অনুসারে প্রেসক্লাবের একটি উপদেষ্টা কমিটি এবং নয় সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি দুই বছর দায়িত্ব ভার পালন করবে।

    বাংলাদেশ সময়: ৪:২৭ অপরাহ্ণ | রবিবার, ২৬ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ