• শিরোনাম

    উদ্ধারকৃত মোটরসাইকেল মালিকদের বুঝিয়ে দিলেন কাজিপুর থানা পুলিশ; গাড়ি পেয়ে খুশি মালিকরা

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ রবিবার, ১৩ আগস্ট ২০২৩

    উদ্ধারকৃত মোটরসাইকেল মালিকদের বুঝিয়ে দিলেন কাজিপুর থানা পুলিশ; গাড়ি পেয়ে খুশি মালিকরা

    apps

    সিরাজগঞ্জের কাজিপুর থানা পুলিশ কর্তৃক অভিযানে উদ্ধার করা তিনটি মোটরসাইকেলগু বৈধ কাগজপত্র ডকুমেন্টস যাছাই বাচাই পৃর্বক মালিকদেন নিকট বুঝিয়ে দিল কাজিপুর থানা পুলিশ। ১৩ আগস্ট বিকেলে কাজিপুর থানা চত্বরে থানা অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত পিপিএম এর নেতৃত্বে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে তিন জন মালিক কে তিনটি মোটরসাইকেল বুঝিয়ে দেন।

    মোটরসাইকেল মালিকরা হলেন বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার হাতলাল রংবাজার গ্রামের শাহা আলীর পুত্র সাখাওয়াত হোসেন, নাটোর সদর উপজেলার গোকুল নগর বিরহালসা গ্রামের জিল্লাল উদ্দিনের পুত্র আয়নাল হক আরিফ এবং নাটোর সদর উপজেলার বড় হরিনাপুর গ্রামের মৃত মমতাজ আলী ভুঁইয়ার ছেলে সাইদুল ইসলাম।

    তাদের মোটর সাইকেল গুলো গত ২৫/২/২৩ তারিখে শ্বশুর বাড়ি থেকে, ০৩/৭/২০২১ তারিখে নিজ বাড়ি থেকে এবং ২৮/৮/২০২২ তারিখে নিজ বাড়ি থেকে হারিয়ে যায়। কাজিপুর থানা পুলিশ টিম গত ৩/৭/২৩ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোটরসাইকেলগুলো উদ্ধার করে। এদিকে অনেক দিন পরে হারিয়ে যাওয়া মোটরসাইকেল ফিরে পেয়ে খুশিতে ডগমগ হয়ে থানা থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে যান মালিকরা ।গাড়ির মালিকরা কাজিপুর থানার এমন কর্মকান্ডে সন্তোষজনক মনোভাব পোষণ করেন এবং থানা অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত এর ভুয়সী প্রশংসা করেন এবং তাকে ধন্যবাদ জানান।

    কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত জানান, গত দুইমাসে অভিযান চালিয়ে আমরা বেশকিছু চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছি। আজ সঠিক কাগজপত্র নিয়ে বৈধ মালিকরা থানায় আসলে কাগজ পত্র যাচাই বাছাই পৃর্বক মোটরসাইকেল বুঝিয়ে দিলাম । জনস্বার্থে চোরাই মোটরসাইকেল উদ্ধার অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন তিনি।

    বাংলাদেশ সময়: ৯:৪৬ অপরাহ্ণ | রবিবার, ১৩ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ