• শিরোনাম

    অসহায়দের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী মাজহারের হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ

    অনলাইন ডেস্ক শুক্রবার, ২৯ জুলাই ২০২২

    অসহায়দের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী মাজহারের হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ

    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    আজ শুক্রবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম এর ব্যক্তিগত অর্থায়নে অসহায়দের মাঝে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করেন।

    নরসিংদী জেলার বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের ডাংঘরকান্দা গ্রামের (৭ নং ওয়ার্ডে) মো. নূরুজ্জামান, বেলাব সদর ইউনিয়নের চরবেলাব গ্রামের মাসুদ মেলেটারির বাড়ীর মোসাম্মৎ মকবুলের নেছা ও মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের পশ্চিম হেতেমদি গ্রামের সাকিব সহ মোট ৩ টি হুইল চেয়ার প্রদান করা হয়।

    বেলাব উপজেলার বেলাব সদর ইউনিয়নের চরবেলাব নামাপাড়ার মোসাম্মৎ সাজেদা বেগম, বিন্নাবাইদ ইউনিয়নের চরকাসিম নগর গ্রামের মধুমিয়ার বাড়ীর মোসাম্মৎ জোয়েনা আক্তার ও মনোহরদী উপজেলা চরমান্দালিয়া ইউনিয়নের পশ্চিম চরমান্দালিয়া গ্রামের সাবুদ আলীর বাড়ির আফসানা বেগম সহ মোট ৩টি সেলাই মেশিন বিতরণ করেন তিনি।

    কাজী মাজহার বলেন, মনোহরদী ও বেলাবতে অসহায় ও হতদরিদ্রদের মাঝে আমার সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। প্রতি সপ্তাহে গ্রাম থেকে গ্রামান্তরে ছুটে যাচ্ছি অসহায়দের পাশে দাড়ানোর জন্য। এরই ধারাবাহিকতায় আজও তিনটি হুইল চেয়ার ও তিনটি সেলাই মেশিন বিতরণ করেছি। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনার কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ আজ আর তলাবিহীন ঝুড়ি নয়। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ। মানুষের আয় ও জীবন যাত্রার মান বেড়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে। আর এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। পদ্মা সেতু, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, পায়রা গভীর সমুদ্র বন্দর, ঢাকা মেট্রো রেলসহ দেশের মেগা পরিকল্পনা সমূহের কাজ আজ দৃশ্যমান। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপন করা হয়েছে। দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্ত ও বলিষ্ঠ নেতৃত্বে বর্তমান সরকার  ২০৪১ সালে মধ্যে উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

     

    বাংলাদেশ সময়: ১০:৩৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ জুলাই ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    পরম শ্রদ্ধেয় বাবার স্মরণে

    ৩০ সেপ্টেম্বর ২০২০

    আর্কাইভ