• শিরোনাম

    অসহায় কৃষকের ধান কেটে দিচ্ছেন পলাশবাড়ী পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ ছাত্রলীগ নেতাকর্মী

    লাবলু মাষ্টার, গাইবান্ধার: শনিবার, ২৯ এপ্রিল ২০২৩

    অসহায় কৃষকের ধান কেটে দিচ্ছেন পলাশবাড়ী পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ  ছাত্রলীগ নেতাকর্মী

    apps

    পলাশবাড়ীতে চলতি বোরে মৌসুমে ধান কাটা মাড়াইয় শ্রমিক সংকট থাকায় অসহায় একাধিক কৃষকের ধান কাটা মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন নৌকা মার্কার উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা আলহাজ্ব এ কে এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহদীপুর ইউনিয়ন পরিষদের নৌকা মার্কার চেয়ারম্যান জননেতা তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমনের নেতৃত্বে ৫০/৬০ জন আওয়ামী সংগঠনের নেতাকর্মী।

    স্থানীয় এক ব্যক্তি মারফত জানা যায় ২৯ এপ্রিল শনিবার সকালে পলাশবাড়ী উপজেলার বাড়াইপাড়া গ্রামের কৃষক রবিউলের ৩৮ শতাংশ জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন এবং তালিকা করা আরো অনেক অসহায় কৃষকের ধান কাটা মাড়াই করে দেবেন।
    এদিকে কৃষক রবি সহ শ্রমিক সংকট থাকা অনেক অসহায় কৃষক পরিবার মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশনা মোতাবেক পলাশবাড়ী উপজেলা আওয়ামীসংগঠনের এমন মহতী কার্যক্রম কে বাহবা জানিয়েছেন বলেও জানা যায়।

    চলতি মৌসূমে পুূরো সময়টাই কৃষকের পাশে থাকার বদ্ধপরিকরে পলাশবাড়ী উপজেলা পরিষদের দুই বারের সফল চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ বলেন,শেখ হাসিনার নির্দেশ ও মানবিক হুকুম তালিমে কৃষকের ধান কাটা মাড়াই করে ঘরে তুলে দিয়েছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

    উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউ পি চেয়ারম্যান জননেতা তৌহিদুল ইসলাম মন্ডল বলেন এ সময়ে শ্রমিক ও আর্থিক সংকটে থাকে কৃষকভাইয়েরা
    ফলে ধান কাটা মাড়াই করতে বিপদে পড়ে হিমশিম খান
    এ অবস্থায় দলীয় নেতাকর্মীদের কৃষকদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

    বাংলাদেশ সময়: ৭:৫৩ অপরাহ্ণ | শনিবার, ২৯ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ