• শিরোনাম

    অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবেঃ সুজিত রায় নন্দী

    নিজস্ব প্রতিনিধিঃ রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

    অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবেঃ সুজিত রায় নন্দী

    apps

    বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা সুজিত রায় নন্দী বলেছেন, সকল প্রকার অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে।

    তিনি বলেন, দেবি দুর্গার লক্ষ্য হলো অশুভ শক্তিকে বিনাশ করে শুভ শক্তিকে প্রতিষ্ঠিত করা।

    দেবি দুর্গার আগমন হচ্ছে অশুভ শক্তির বিরুদ্ধে শুভ শক্তির যুদ্ধ, অন্যায়, অসত্য ও অনাচারের বিরুদ্ধে ন্যায়, সত্য ও সদাচারের সংগ্রাম। দেবীর বন্দনার প্রেক্ষাপট হলো অন্তরের আসুরিক শক্তির বিনাশ।

    শনিবার(১৫ অক্টোবর) সকালে রাজধানীর শ্রী শ্রী রমনা কালী মন্দিরে মহালয়া উপলক্ষে মঙ্গলপ্রদীপ প্রজ্বলন পরবর্তী সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

    তিনি আরো বলেন, সব ধর্মের মূল লক্ষ্য হচ্ছে সমগ্র জীবের কল্যাণ সাধন; কোনো বিশেষ সম্প্রদায়ের কল্যাণ সাধন নয়। দুর্গাপূজার ধর্মীয় আনুষ্ঠানিকতা হিন্দুদের, কিন্তু মূলবাণী সমগ্র মানবজাতির কল্যাণে নিবেদিত।

    সুজিত রায় নন্দী বলেন,
    বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশ হচ্ছে উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। জঙ্গিবাদ-সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাই।

    এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংবাদিক মুন্নি শাহা, রমনা মন্দির কমিটির সভাপতি উৎপল শাহা ও সাধারণ সম্পাদক সজীব বিশ্বাস প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৫:০১ অপরাহ্ণ | রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ