• শিরোনাম

    অক্সিঅ্যাসিটিলিন গ্যাস দিয়ে রেললাইন কেটেছে দুর্বৃত্তরা : ডিআইজি ঢাকা রেঞ্জ

    অনলাইন ডেস্ক বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০২৩

    অক্সিঅ্যাসিটিলিন গ্যাস দিয়ে রেললাইন কেটেছে দুর্বৃত্তরা : ডিআইজি ঢাকা রেঞ্জ

    apps

    অক্সিঅ্যাসিটিলিন গ্যাস ব্যবহার করে দুর্বৃত্তরা গাজীপুরের শ্রীপুর উপজেলার বনখরিয়া গ্রামে ঢাকা-ময়মনসিংহ রেললাইন কেটেছে বলে জানিয়েছেন ঢাকা রেঞ্জ পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) সৈয়দ নুরুল ইসলাম।

    তিনি জানান, ঘটনাস্থল থেকে অক্সিঅ্যাসিটিলিন ও এলপিজি সিলিন্ডার জব্দ করা হয়েছে। অক্সিঅ্যাসিটিলিনের মাধ্যমে রেললাইন গলিয়ে দুর্বৃত্তরা এই নাশকতা করেছে।

    বুধবার (১৩ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে ঢাকা রেঞ্জ পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) সৈয়দ নুরুল ইসলাম এসব তথ্য জানান।

    ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বলেন, ‘রেললাইনকে অক্সিঅ্যাসিটিলিনের মাধ্যমে গলিয়ে ফেলা হয়েছে। এই রেললাইন গলানোর জন্য ২ হাজারের বেশি তাপমাত্রা দরকার। এই ম্যাকানিজম যারা দিয়েছে, তারা পেছনে আছে। আমরা তাদের খুঁজে বের করব।’ যারা এত বড় একটি দুর্ঘটনার প্ল্যানিং করেছে, তাদের সবাইকে খুঁজে বের করা হবে। এমন পরিকল্পিত সহিংসতায় যারা জড়িত, তারা আইনের আওতায় আসলে সবার জন্য এটি একটি মেসেজ হবে।

    যারা হাজার হাজার মানুষকে মৃত্যুমুখে ঠেলে দেওয়ার পরিকল্পনা করে। রাষ্ট্র এবং আমরা অবশ্যই তাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকব। এই নাশকতার নেতৃত্বে যারা আছে, যারা নির্দেশ দিয়েছে, কন্টাক্ট দিয়েছে, তারা কারা আপনারা জানেন। গোষ্ঠীগতভাবে তাদের অবস্থান আপনারা সকলেই জানেন। আমরা তাদের খুঁজে বের করব। এই ঘটনার মতো আর কোনো ঘটনা যাতে না ঘটে, আমরা সেই ব্যবস্থা নেব।’

    বাংলাদেশ সময়: ১:৫৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ