শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

>>

রাজশাহী-৫ আসনে নৌকার মাঝি হতে চান তানজিমা শারমিন

মোঃ ওমর ফারুক :   |   শুক্রবার, ০৩ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট

রাজশাহী-৫ আসনে নৌকার মাঝি হতে চান তানজিমা শারমিন

রাজশাহী-৫ দুর্গাপুর-পুঠিয়া আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রয়াত সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ তাজুল ইসলাম মোহাম্মদ ফারুকের কন্যা তানজিমা শারমিন মুনি। আসনটিতে সক্রিয় ভূমিকা পালন করে গণসংযোগ, পথসভা নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করছেন তিনি।

গণসংযোগ প্রচারণায় তানজিমা শারমিন মুনি বলেন, নারী হিসেবে দেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি সফলভাবে দেশ চালাতে পারেন। ইনশাআল্লাহ আমিও তার আস্থা রাখতে পারবো। প্রধানমন্ত্রী আমার প্রেরণা। আমি একজন নারী উদ্যোক্তা। তাই আমি আমার এলাকার বেকারত্ব দূরীকরণে উদ্যোক্তাতা তৈরির মাধ্যমে অত্র অঞ্চলের অর্থনৈতিক সমৃদ্ধি ঘটাতে চাই। জনদরদী, সৎ ও সুদক্ষ নেতৃত্বের মাধ্যমে যে কোন অঞ্চলের ভাগ্যের চাকা পরিবর্তন করার পাশাপাশি সংগঠনকেও শক্তিশালী করা সম্ভব বলে মন্তব্য করেন তাজুল কন্যা মুনি।

দুর্গাপুর পুঠিয়ার সাধারণ জনগণ জানায়, তার বাবা আওয়ামী লীগ ও স্বাধীনতার স্বপক্ষে সারাজীবন রাজনীতি করেছেন। সংসদ সদস্য হয়ে এলাকার উন্নয়নে কাজ করে গেছেন। যখন এমপি ছিলেন না তখন একজন নিবেদিত ত্যাগী রাজনীতিবীদ হিসাবে এলাকার মানুষের পাশে সর্বদা থেকেছেন। বাবা নিজের যোগ্যতা প্রমাণ করতে পেরেছিলেন বলেই সাধারণ মানুষের ভালোবাসা অর্জন করতে পেরেছিলেন। তার দেখানো পথে হাঁটছিলেন বড় ছেলে সদ্যপ্রয়াত রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল ইসলাম তাপস। বাবার মতো তিনিও আজ আর নেই। এবার বাবা ও ভাইয়ের পথ ধরেই এলাকাবাসীর চাওয়া ও ভালোবাসার মূল্য দিতে রাজনীতিতে আসছেন তানজিমা শারমিন মুনি। তিনি আগামী জাতীয় নির্বাচনে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী

Facebook Comments Box

Posted ৭:৪৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৩ নভেম্বর ২০২৩

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com

nilüfer escort coin master free spins