• শিরোনাম

    বোরহানউদ্দিনের নারী উন্নয়ন ফোরাম গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত।

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩

    বোরহানউদ্দিনের নারী উন্নয়ন ফোরাম গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত।

    apps

    ভোলার বোরহানউদ্দিন উপজেলার সম্প্রসারিত উপজেলা কমপ্লেক্স প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে নারী উন্নয়ন ফোরাম গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর রোজ সোমবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলা কমপ্লেক্স প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

    বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মো : রায়হান – উজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা -২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন ,মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা, উপজেলা প্রকৌশলী মাইদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা চামেলি বেগম, বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শ্বাশ্বত চন্দন মিস্ত্রি।

    এসময় বোরহানউদ্দিন উপজেলা নারী উন্নয়ন ফোরাম বিষয়ক ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, সাধারণ সম্পাদক রুমা বেগম এবং কোষাধ্যক্ষ সালেহা বেগম।

    অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো: রায়হান – উজ্জামান তার বক্তব্যে বলেন, বোরহানউদ্দিন উপজেলায় নারীদের উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি আর এ কাজের সফলতায় আপনাদের ভূমিকা অপরিসীম। আজ কে বোরহানউদ্দিন উপজেলায় নারী উন্নয়ন ফোরাম বিষয়ক যে কমিটি গঠন করা হয়েছে তাতে আপনাদের মাধ্যমে আমাদের কাজ করতে অনেক সহজ হবে বলে আমি মনে করি।

    আপনারা নারীদের উন্নয়নের জন্য বিশেষ করে বাল্য বিবাহ, ইভটিজিং এবং সমাজে প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্তা ও বিধবা নারীদের জন্য কাজ করে যাবেন এটাই আমাদের কাম্য। আপনার একটি উদ্যোগই পারে সরকারের উন্নয়ন কে আরও বেগবান করতে। হাত বাড়িয়ে দিন নারীর উন্নয়নে।

    বাংলাদেশ সময়: ১:১২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ