• শিরোনাম

    রায়পুরায় পুলিশ অভিযানে মাদক কারবারি মহিলা আটক

    শাহরিয়ার আহমেদ পরাগ, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধিঃ বুধবার, ২৬ এপ্রিল ২০২৩

    রায়পুরায় পুলিশ অভিযানে মাদক কারবারি মহিলা আটক

    apps

    নরসিংদীর রায়পুরা উপজেলা মহেষপুর ইউনিয়নের আলগী বাজারের জিহাদী মসজিদের পূর্ব পাশে কাচা রাস্তার উপর অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করে।উক্ত সংবাদ পেয়ে থানার পুলিশ উপ-পরিদর্শক মোঃমোরাদ হোসেন ও আবু সালেহ এর নেতৃত্বে বিষয়টি নিশ্চিত ও যাচাই করার লক্ষ্যে কতিপয় এলাকার লোকজনের সাক্ষীর উপস্থিতে সঙ্গী ও নারী ফোর্সের সহায়তায় মহিলা মাদক কারবারিকে আটক করেছেন রায়পুরা থানা পুলিশ।
    আটককৃত মহিলা আসামী হলেন আছমা(৩০)। মহিলা আসামী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মহেষপুর ইউনিয়নের মানিকনগর গ্রামের আল-আমিনের স্ত্রী।
    তথ্যটি নিশ্চিত করেন রায়পুরা থানা পুলিশ অফিসার ইনচার্জ মোঃআজিজুর রহমান।
    এরই ধারাবাহিকতায় বুধবার (২৬ এপ্রিল ) রাত্রিকালীন রায়পুরা উপজেলার মহেষপুর ইউনিয়নের আলগী বাজারের জিহাদী মসজিদের পূর্ব পাশে কাচা রাস্তার উপর অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করে চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে এলাকায় অভিযান চালিয়ে কৌশল লুকানো অবস্থায় ১০৩ পিস ইয়াবা হাতেনাতে আটক করেন।
    তাছাড়া রায়পুরা থানার পুলিশ উপপরিদর্শক মোরাদ হোসেন ও আবু সালেহ জানান,আটককৃত আসামী পেশাদার মাদক কারাবারি।মহিলা মাদক কারবারি হিসাবে এলাকায় তাদের ব্যাপক পরিচিতি রয়েছে।মহিলা নিয়মিত বিভিন্ন জেলা থেকে এ ধরনের মাদক এনে নরসিংদী রায়পুরায় বিভিন্ন ইউনিয়নের ক্রয়-বিক্রয় করে।
    এসময় তার কাছ থেকে ১০৩ পিস ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার জন্য মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬(১)এর টেবিল ১০(ক)ধারার অপরাধে জব্দ করা হয়।এ বিষয়ে রায়পুরা থানায় মামলা দায়ের করে কোর্টে প্রেরণ করা হয়।

    বাংলাদেশ সময়: ৮:৪৫ অপরাহ্ণ | বুধবার, ২৬ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ