• শিরোনাম

    ৮৮ এসএসসি ব্যাচের চুয়াডাঙ্গা জেলা প্যানলের উদ্যোগে দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত

    রিফাত রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩

    ৮৮ এসএসসি ব্যাচের চুয়াডাঙ্গা জেলা প্যানলের উদ্যোগে দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত

    apps

    সারা বাংলা ৮৮ এসএসসি ব্যাচর চুয়াডাঙ্গা জেলা প্যানলের উদ্যোগে সারা দিন ব্যাপী কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার (৭ জুন) সকাল সাড় ৯টায় দামুড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের দারুস সুন্নাত নূরুননাহার রুহুল আমিন চারুলিয়া মাদ্রাসায় পড়ুয়া ছাত্রদের খাদ্য সহায়তা দেয়া হয়। এরপর চুয়াডাঙ্গা সদর উপজেলার মাখালডাঙ্গা ইউনিয়নের উকতো সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র প্রতিবন্ধী আসিফনকে হুইলচেয়ার, দামুড়হুদা উপজেলার তারানীপুর গ্রামের অসুস্থ্য ৮৮ ব্যাচের বন্ধু গোলাম মোস্তফাকে চিকিৎসা সহায়তা ও আলমডাঙ্গা উপজেলার রুইথনপুর পূর্বপাড়া জামে মসজিদে অর্থ সহায়তা দেয়া হয়।

    সারাবাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেল কোর্ডিনেটর ডা. সায়ীদ মেহবুব উল কাদিরের নেতৃত্বের পালিত কর্মসূচী বিভিন্ন সময়ে উপস্থিত ছিলেন সারাবাংলা ৮৮ প্যানেলের কেন্দ্রীয় মডারেটর লাবন্য মারু, জয়েন্ট কোর্ডিনেটর শামস গোলাম হোসেন, চুয়াডাঙ্গা জেলা প্যানেলের উপদেষ্টা শামীমুর রহমান রোমেল, জ্যেষ্ঠ সাংবাদিক রিফাত রহমান, আজিম উদ্দিন, সাংবাদিক বখতিয়ার হোসেন বকুল, শফিকুল ইসলাম জিন্নাহ, মোজাম্মেল হক নেন্টু, শফিকুল করিম মজিদ, ইসমাঈল হোসেন, একরামুল হক (উজিরপুর) কামরুল হাসান হিরো, মহসিন আলী, হাসানুজ্জামান পলাশ, আব্দুর রকিব, আব্দুল মোমিন, ৭১ টিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি এম.এ.মামুন, উকতো প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবদুল আলীম ও সহসভাপতি সাঈদ বিশ্বাস, শিক্ষক খন্দকার মাহমুদুল হক, চারুলিয়া মাদ্রসার সভাপতি হারুনুর রশীদ মাস্টার ও পরিচালক শাইখুল হাদিস মুফতি আব্দুর রাজ্জাক, রুইথনপুর পূর্বপাড়া জামে মসজিদের সভাপতি আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম।

    সারাবাংলা ৮৮ জেলা প্যানেলের পক্ষ থেকে উকতো সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে গাছের চারা রোপণ করা হয়।
    সারাবাংলা ৮৮ চুয়াডাঙ্গা জেলা প্যানেল কোর্ডিনেটর ডা.সায়ীদ মেহবুব উল কাদির বলেন, আমরা আমাদের কর্মকান্ড পরবর্তী প্রজন্মের জন্য অনুকরণীয় রাখতে চাই। বন্ধু হয়ে বন্ধু এবং সমাজে পিছিয়ে পড়া মানুষের মধ্যে নিজেদের বিলিয়ে দেয়ার মধ্যে অনেক স্বস্তি রয়েছে। যে আমরা উপলব্ধি করিনা। বন্ধুরা একত্রিত হলে অনেকে খাওয়া গানবাজনা অনেক টাকা অপব্যয় করে দিন পার করেন। কিন্তু আমার তা করিনা। আমরা আমাদের গোছানো অর্থ দিয়ে অন্য যে কারর সহায়তায় স্বল্প পরিসরে কাজ করে যাচ্ছি। যা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

    বাংলাদেশ সময়: ১০:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ