• শিরোনাম

    ২৮ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক

    টি এম এ হাসান শনিবার, ০৬ মে ২০২৩

    apps

    সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল এলাকা থেকে ২৮৫ গ্রাম হেরোইনসহ মনি আক্তার (৩১) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। উদ্ধার করা হেরোইনের বর্তমান বাজার মূল্য ২৮ লাখ টাকা বলে জানিয়েছে র‍্যাব।

    শুক্রবার (৫ মে) সন্ধ্যায় জেলার উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানাধীন বগুড়া-ঢাকা মহাসড়কের হাটিকুমরুল এলাকা থেকে তাকে আটক করা হয়।

    আটক মনি আক্তার (৩১) গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার বাগমারা গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী।

    শনিবার (৬ মে) র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মো. আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

    প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বগুড়া ও ঢাকাগামী মহাসড়কের হাটিকুমরুল এলাকায় অভিযান চালায় র‍্যাব। এ সময় ২৮৫ গ্রাম হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী মনিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

    র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। উদ্ধার হওয়া আলামতসহ তাকে মামলা দায়ের পূর্বক সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৯:২৪ অপরাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ