• শিরোনাম

    হোসেনপুরে চাঞ্চল্যকর ভাই-বোন হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তারহোসেনপুরে চাঞ্চল্যকর ভাই-বোন হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তার

    নিজস্ব প্রতিনিধি রবিবার, ১৬ জুলাই ২০২৩

    হোসেনপুরে চাঞ্চল্যকর ভাই-বোন হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তারহোসেনপুরে চাঞ্চল্যকর ভাই-বোন হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তার

    apps

    কিশোরগঞ্জের হোসেনপুরে জমির সীমানায় গাছ লাগানোকে কেন্দ্র করে ভাই—বোন হত্যা মামলার মূল আসামি ও নিহতদের তিন চাচাতো ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    আজ রোববার বেলা ১১টায় সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সাংবাদিকদের এসব তথ্য জানান।
    গ্রেপ্তারকৃতরা হলেন, হোসেনপুর উপজেলার কুড়িমারা গ্রামের কাদির মিয়ার ছেলে ইমরান, আরমান ও এমরান।
    সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, আসামি ইমরানকে গতকাল রোববার সকালে লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানা এলাকা থেকে এবং আরমান ও এমরানকে জেলার করিমগঞ্জ থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাদের দেওয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত চাকু, কুড়াল, কোদাল ও শাবল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে তাদের সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন আসামিরা।

    বৃহস্পতিবার (১৩ জুলাই) ভোরে উপজেলার কুড়িমারা গ্রামে শামছুল ইসলামের দুই ভাই কাদির মিয়া ও তাঁর তিন ছেলে আরমান, ইমরান, এমরান মিলে শামছুল ইসলামের বাড়িতে হামলা চালায়। এ সময় শামছুল ইসলামের ছেলে মাহমুদুল হাসান আলমগীর ও মেয়ে নাদিরা ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন অভিযুক্তরা। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শাহিদা আছমা এবং আরও দুই ছেলে হুমায়ুন কবির ও সালমান।

    শুক্রবার সন্ধ্যায় শামছুল ইসলাম বাদী হয়ে হোসেনপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহত কাদির মিয়া ও তাঁর তিন ছেলে আরমান, ইমরান, এমরানসহ মোট সাতজনকে আসামি করা হয়। এ মামলায় পুলিশ এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করেছে।

    বাংলাদেশ সময়: ৮:৫৬ অপরাহ্ণ | রবিবার, ১৬ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ