• শিরোনাম

    হাজী দেলওয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

    সানজিম মিয়া - গংগাচড়া (রংপুর) প্রতিনিধি বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৩

    হাজী দেলওয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

    apps

    রংপুরের গংগাচড়ায় হাজী দেলওয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

    গতকাল বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলার ৩৮ বছরের প্রাচীণ একমাত্র বালিকা উচ্চ বিদ্যালয় হাজী দেলওয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।

    উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গঙ্গাচড়া উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন। তিনি প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীদের জন্য জন প্রতি ১০০টাকা মূল্যের প্রাইজ বন্ড উপহার দেয়ার ঘোষণা দেন।

    এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গঙ্গাচড়া উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহনাজ পারভিন,একাডেমিক সুপারভাইজার মোঃ আমজাদ হোসেন, উপজেলা জা’পা সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ,মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আখের মিয়াসহ আরও অনেকে।

    জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা ক্রীড়ানুষ্ঠান উদ্বোধন করেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন হাজি দেলওয়ার হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইয়েদুল ইসলাম পুরস্কার বিতরণ শেষে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্রীদের পরিবেশনা উপস্থিত সবাইকে বিমোহিত করে।

    বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আউয়াল পাভেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে চেংমারী মাদ্রাইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাফিজুল ইসলাম বাদশা,গঙ্গাচড়া সিনিয়র আলীম মাদ্রাসার সহ-সুপার শহিদুল মাওলানা,মহিপুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুজ্জামান,ধামুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিয়ার রহমান,অভিভাবক সদস্য জাহিদুল ইসলাম,সাইদুল ইসলাম,সাংবাদিক মো. সবুজ মিয়া,আবু শাহাদত সালিম,সানজিম মিয়া,রিয়াদুন্নবী,ওয়াসিমুল বারী সিয়াম প্রমুখ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৮:৫৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ