• শিরোনাম

    সোনারগাঁয়ে সাবেক রাষ্ট্রপতি হোসাইন মুহাম্মদ এরশাদের ৯৩ তম জন্মবার্ষিকী পালন

    এস,এম মনির হোসেন (সোনারগাঁও,নারায়ণগঞ্জ) : মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

    সোনারগাঁয়ে সাবেক রাষ্ট্রপতি হোসাইন মুহাম্মদ এরশাদের ৯৩ তম জন্মবার্ষিকী পালন

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকার আয়োজনে সাবেক রাষ্ট্রপতি হোসাইন মুহাম্মদ এরশাদের ৯৩ তম জন্মবার্ষিকী জমকালোভাবে পালন করা হয়েছে।

    ২০ মার্চ ২০২৩ ইং সোমবার সন্ধ্যায় উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তায় আয়ূব প্লাজার ৪র্থ তলায় জাতীয়পার্টির প্রধান কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে কেক কেটে জন্মবার্ষিকী পালন করেন।

    এসময় লিয়াকত হোসেন খোকা বলেন,বাংলাদেশের গরীব দূঃখী মেহনতী মানুষের হৃদয়ের স্পন্দন ছিলেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তার আমলে এদেশে উন্নয়ণের পাশাপাশি আইনশৃঙ্খলা সহ সার্বিকভাবে দেশবাসী স্বস্তিতে ছিল।
    রাষ্ট্রপতি এরশাদের বিভিন্ন স্মৃতিচারণ করে তিনি বলেন,এদেশে গরীব দূঃখী মানুষের প্রাণের মানুষ ছিলেন এরশাদ,তার আমলে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পেরেছেন। যতদিন বাংলাদেশ থাকবে ততোদিন এদেশের মেহনতি মানুষ তাকে শ্রদ্ধাভরে স্বরণ করবে।

    এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,যুগ্ম সম্পাদক জাবেদ রায়হান জয়,আনিসুর রহমান বাবু,পৌরসভা জাতীয়পার্টীর সভাপতি এম এ জামানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ১২:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ