• শিরোনাম

    সোনারগাঁও থানার সাবেক ওসি ও এক এস আই কারাগারে

    এস,এম মনির হোসেন(সোনারগাঁও,নারায়ণগঞ্জ) : রবিবার, ১২ মার্চ ২০২৩

    সোনারগাঁও থানার সাবেক ওসি ও এক এস আই কারাগারে

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীসহ তিন ব্যক্তিকে বাড়ি থেকে তুলে নিয়ে থানায় নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় থানার সাবেক ওসিসহ দুই পুলিশ কর্মকর্তা আদালতে আত্মসমর্পন করেছেন।

    ১২ মার্চ ২০২৩ ইং রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ আসসামছ জগলুল হোসেনের আদালতে আত্মসমর্পনের পর তাদের কারাগারে প্রেরণ করা হয়। এর আগে গত বৃহস্পতিবার তাদের দুজনের বিরুদ্ধে একই আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করেছিলেন।

    কারাগারে প্রেরণ করা ওই দুই পুলিশ কর্মকর্তা হলেন সোনারগাঁও থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোরশেদ আলম ও উপপরিদর্শক এস আই সাধন বসাক।

    নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, ‘সরকারি ক্ষমতার অপব্যবহার করে মামলার বাদীকে শারীরিক ও মানসিক নির্যাতন করার অভিযোগে ওই দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে নির্যাতন ও হেফাজতে মৃত্যু নিবারণ আইনে মামলা করা হয়। মামলায় ওই দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ায় তারা আদালতে আত্মসমর্পন করেছেন।’

    মামলার বাদী আনিসুর রহমান বলেন, ২০১৮ সালের ৭ অক্টোবর মধ্যরাতে যুবলীগ নেতা জাহিদুল ইসলাম স্বপন তার বন্ধু মো. বাবুল ও তাকে সোনারগাঁও থানার তৎকালীন ওসি মোরশেদ আলম ও এসআই সাধন বসাক বাসা থেকে তুলে নিয়ে থানায় নির্যাতন করেন।

    বাংলাদেশ সময়: ৯:২১ অপরাহ্ণ | রবিবার, ১২ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ