• শিরোনাম

    সোনারগাঁওয়ে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী পালিত

    এস,এম মনির হোসেন সোনারগাঁও,নারায়ণগঞ্জ : শুক্রবার, ১৭ মার্চ ২০২৩

    সোনারগাঁওয়ে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী পালিত

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

    ১৭ মার্চ ২০২৩ ইং শুক্রবার সকালে সোনারগাঁও
    উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কেক কেটে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী পালন, দোয়া মোনাজাত, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
    ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জননেতা লিয়াকত হোসেন খোকা, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) জাতীয় পার্টি ও সংসদ সদস্য নারায়ণগঞ্জ -৩।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ্যাড: সামসুল ইসলাম ভূঁইয়া চেয়ারম্যান সোনারগাঁও উপজেলা পরিষদ ও সভাপতি সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ। আল-হাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান পিরোজপুর ইউপি ও সহ-সভাপতি সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ। মাহমুদা আক্তার ফেন্সী মহিলা ভাইস চেয়ারম্যান সোনারগাঁও উপজেলা পরিষদ। মোহাম্মদ রেজয়ান উল ইসলাম নির্বাহী কর্মকর্তা সোনারগাঁও উপজেলা। মোহাম্মদ মাহবুব আলম অফিসার ইনচার্জ সোনারগাঁ থানা। মো: ওসমান গনি বীর মুক্তিযোদ্ধা ও ডেপুটি কমান্ডার সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মোঃ সোহেল রানা বীর মুক্তিযোদ্ধা, মোঃ আল-আমিন সরকার চেয়ারম্যান বৈদ্যেরবাজার ইউপি। মোঃ জাহিদ হাসান জিন্নাহ চেয়ারম্যান সনমান্দী ইউপি। আরো উপস্থিত ছিলেন, আবু নাঈম ইকবাল সদস্য নারায়ণগঞ্জ জেলা পরিষদ। পৌর মেয়র প্রার্থী মহিলা আওয়ামীলীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা। আল-হাজ্ব রফিকুল ইসলাম নান্নু সভাপতি সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগ। মো: আলী হায়দার সাধারণ সম্পাদক সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ, শিক্ষক শিক্ষিকা এবং ছাত্র ছাত্রীসহ স্থানীয় সাংবাদিক কর্মীরা।

    বাংলাদেশ সময়: ৮:০৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ