• শিরোনাম

    সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়নে অবৈধ ৩ হাজার আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

    এস,এম মনির হোসেন মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

    সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়নে অবৈধ ৩ হাজার আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়নে অবৈধ ৩ হাজার আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। ২৮ মার্চ ২০২৩ইং মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত এলাকার জৈনপুর,রতনপুর, মরিচাকান্দি, ভবনাথপুর,ভাটিবন্দর, জিয়ানগর সহ ৬টি গ্রামের অবৈধ গ্যাস সংযোগ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

    ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের মো: তামশির ইরাম খান নির্বাহী ম্যাজিস্ট্রেট , নারায়ণগঞ্জ। এসময় জব্দ করা হয় অবৈধ সংযোগে ব্যবহৃত পাইপ, রাইজার ও রেগুলেটর।

    তিতাস গ্যাস সোনারগাঁ বিপণন কেন্দ্রের উপমহাব্যবস্থাপক মোঃ সুরুজ আলম বলেন, দীর্ঘদিন ধরে অবৈধভাবে গ্যাস নিয়ে বাসা বাড়িতে রান্নার কাজ চালিয়ে আসছে। এতে প্রতি বছর সরকারের ৩ কোটি টাকার রাজস্ব ফাঁকি দিচ্ছেন। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অবৈধ সংযোগের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান অব্যাহত থাকবে।
    এ সময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস মেঘনাঘাট জোনাল অফিসের ব্যবস্থাপক মনিরুজ্জামান, প্রকৌশলী তানভীর হাসান সহ তিতাস গ্যাসের কর্মকর্তা ও বিপুল সংখ্যক পুলিশ সদস্য।

    বাংলাদেশ সময়: ৭:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ