• শিরোনাম

    সোনারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে জোড়া খুন মামলার দুই আসামী গ্রেফতার

    এস,এম মনির হোসেন রবিবার, ০৫ মার্চ ২০২৩

    সোনারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে  জোড়া খুন মামলার দুই আসামী গ্রেফতার

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাচঁপুর পাচঁপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে জোড়া খুন চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদ্ঘাটন সহ আসামী দুই আসামী গ্রেফতার হয়েছে।

    সূত্রঃ- সোনারগাঁও থানার মামলা নং-৪৫, তারিখ-২৭/০২/২০২৩খ্রিঃ, ধারা-১৪৩/৪৪৭/
    ৩০২/৩২৬/৩০৭/১১৪/১৪৯/৫০৬(২) পেনাল কোড।

    এজাহারের সংক্ষিপ্ত বিবরণঃ গত ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে দুপুর অনুমান ১৩.০০ ঘটিকার সময় পূর্ব বিরোধের জের ধরিয়া বিবাদীদের কর্তৃক আঘাতের ভিকটিম মৃত আছলাম সানি (৪৫) ও শফিকুল ইসলাম রনি (২৫) দ্বয় মৃত্যুবরণ করে। পরে ০৯ জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
    মামলাটি সোনারগাঁও থানায় রুজু হওয়ার পর পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল (পিপিএম বার) এর নির্দেশক্রমে মামলার ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ তরিকুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ আমিনুল ইসলামসহ একটি আভিযানিক দল গাজীপুর, নরসিংদী, মুন্সীগঞ্জ জেলায় সাড়াশি অভিযান পরিচালনা করেন,
    তথ্য প্রযুক্তি ও গোপন তথ্যের ভিত্তিতে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থেকে সোনারগাঁও থানার কাঁচপুর পাঁচপাড়া গ্রামের মহিউদ্দিনের ছেলে মোঃ মামুন (৩০)কে গ্রেফতার করা হয়।

    তাহাকে জিজ্ঞাসাবাদে জানায় যে, ঘটনাটি সে সহ এজাহার নামীয় অন্যান্যদের সহযোগীতায় ঘটনাটি সংগঠিত করেছে বলে স্বীকার করে। ইতিপূর্বে গ্রেফতারকৃত আসামীর বোন ২। মোসাঃ মোর্শেদা (৩০) কে গ্রেফতার করেছেন।

    বাংলাদেশ সময়: ১:১৫ অপরাহ্ণ | রবিবার, ০৫ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ