• শিরোনাম

    সোনারগাঁওয়ে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জি: মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে শান্তি সমাবেশ

    এসএম মনির হোসেন রবিবার, ৩০ জুলাই ২০২৩

    সোনারগাঁওয়ে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  ইঞ্জি: মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে শান্তি সমাবেশ

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিএনপির নৈরাজ্য ঠেকাতে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জি: মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে শান্তি সমাবেশের মাধ্যমে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দখলে রাখে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

    ২৯ জুলাই ২০২৩ইং শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশের মাধ্যমে অবস্থান করেন নেতাকর্মীরা ।যার ফলে সোনারগাঁও উপজেলায় কোন প্রকার নৈরাজ্য বা অশান্তির সৃষ্টি করতে পারেনি বিএনপি জামায়াত, শিবিরের নেতারা।

    এসময় শান্তি সমাবেশে ইঞ্জি: মাসুদুর রহমান মাসুম বলেন, শেখ হাসিনার উন্নয়ন কে বাঁধাগ্রস্ত করতে সারা দেশে বিএনপি নৈরাজ্য, অগ্নি সংযোগ ও ষড়যন্ত্র করছে। তার প্রতিবাদে আমরা রাজপথে নেমে এসেছি। তাদের ষড়যন্ত্র মানুষ বুঝে ফেলেছে।

    আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে,তাই আপনার সজাগ থাকুন,এদেশে জ্বালাও পোড়াও কোন কর্মসূচি হতে দেবো না।

    এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ, আবু সাইদ, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগনেতা টিপু,তাজুল ইসলাম ও জহিরুল ইসলাম।
    এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১২:৩৩ অপরাহ্ণ | রবিবার, ৩০ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ