• শিরোনাম

    সিরাজগঞ্জে স্ত্রীকে এসিড নিক্ষেপে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

    জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩

    সিরাজগঞ্জে স্ত্রীকে এসিড নিক্ষেপে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

    apps

    সিরাজগঞ্জের বেলকুচিতে স্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগে স্বামী সাইফুল ইসলামকেকে (৩৫) আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১ লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

    মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের অতিরিক্ত দায়রা জজ (২ আদালত) আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা এই কারাদণ্ড প্রদান করেন।

    অতিরিক্ত দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি জেবু ন্নেছা (জেবা রহমান) এতথ্য নিশ্চিত করেছেন।

    দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলাম জেলার বেলকুচি উপজেলার বানিয়াগাতী গ্রামের আবুল শেখের ছেলে।

    মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৪ সালে বেলকুচি উপজেলার বানিয়াগাতী গ্রামের সাইফুল ইসলামের সঙ্গে বিয়ে হয় পার্শ্ববর্তী শোলাকুড়া গ্রামের সালমা খাতুনের। বিয়ের পরে পারিবারিক বিষয় নিয়ে সাইফুল ইসলামের সঙ্গে সালমা খাতুনের কলহ চলছিল। সাইফুল ইসলাম সালমা খাতুনকে গালিগালাজ করতেন। ২০১৬ সালের ১৬ নভেম্বর রাতে সালমা খাতুন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরে। এই সুযোগে স্বামী সাইফুল ইসলাম সালমার মুখে এসিড ঢেলে মুখমণ্ডলসহ বুকের অংশ ঝলসিয়ে দেয়। পরে তার চিৎকারে বাড়ির আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এ ঘটনায় সালমার বাবা ছলেমান ফকির বাদী হয়ে বেলকুচি থানায় মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে আজ আদালত সাইফুল ইসলামকে আমৃত্যু কারাদণ্ড প্রদান করেন।

    বাংলাদেশ সময়: ৮:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ